×
বিনোদন

বয়স পেরিয়েছে ৪৮, আজও মারকাটারি ফিগারে অনুগামীদের রাতের ঘুম কাড়েন অভিনেত্রী অর্পিতা

বিজ্ঞাপন

টানটান ফিগারে শরীরচর্চায় মত্ত ৪৮ বয়সী বুম্বা-ঘরণী। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। রূপে, সৌন্দর্য্যে অন্যতম পরিপূর্ণ এই অভিনেত্রী সম্পর্কে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের তৃতীয় স্ত্রী। এক সন্তানের মাও। ছেলের বয়সও নেই নেই করে ১৮ বছরে পড়েছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে জুটি বেঁধেই তাঁর কেরিয়ার শুরু। আর তাতে দারুণ সফলতাও পেয়েছেন নায়িকা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

তবে বরের সুবাদে নয়, নিজের অভিনয়ের দক্ষতার জোরেই নিজেকে টলিউডের একজন সুদক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন অভিনেত্রী। সঙ্গে তাঁর এই বয়সেও ফিগার, রূপের জৌলুস দেখে হার মানবে একেকজন টিনেজার অভিনেত্রীরাও। সবসময় নিজেকে শরীরচর্চার মধ্যে রেখেছেন তিনি সঙ্গে কম স্টাইলিস্টও নয় তিনি। কিছুদিন আগেই চুলে এনেছেন তারুণ্যের ছোঁয়া। আর প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে নতুন নতুন ছবির পোস্ট তো চলছেই। এখন তিনি বড় পর্দায় তেমন অভিনয় করেন না বললেই চলে। কারণ এখন তিনি নানারকম কাজের সঙ্গে যুক্ত।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

তবে ছোট্ট পর্দায় বিভিন্ন রিয়্যালিটি শোয়ে প্রায়শই দেখা যায় অভিনেত্রীকে। টলিউড অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় তিনি। তাঁর নতুন নতুন ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন নেটিজেনরাও। গতকাল গিয়েছে আন্তর্জাতিক যোগা দিবস। আর এই উপলক্ষ্যে অভিনেত্রী এবার তাঁর শরীর চর্চার দুটি ফটো পোস্ট করলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়, যা দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। কারণ এই ছবি দেখে বোঝা দায় যে, অভিনেত্রী আর মাত্র দু’বছরের মধ্যেই ৫০ বছরে পড়তে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arpita Chatterjee (@imarpitac)

তাঁর টানটান সুঠাম চেহারা হার মানাবে আচ্ছা আচ্ছা বলিউডের অভিনেত্রীকেও। শরীরচর্চার মাধ্যমে তিনি নিজেকে এক্কেবারে ২১ বছরের যুবতীর মতন ধরে রেখেছেন। সম্প্রতি, তাঁর অভিনীত নতুন সিনেমার ‘হৃদপিণ্ড’ (Hridpindo) মুক্তি পেয়েছে। যদিও বক্সঅফিসে সাফল্য লাভ করতে পারেনি ছবিটি। তবে অভিনেত্রীর অভিনয় যথেষ্ট প্রশংসিত।

Related Articles