×
বিনোদন

প্রকাশ্যে মঞ্চে অসাধারন গান গেয়ে সকলকে মাতিয়ে তুললেন অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জী, রইল ভিডিও

বিজ্ঞাপন

তিনি একদিকে যেমন একজন সুদক্ষ অভিনেত্রী তেমনি অন্যদিকে তাঁর আরেকটি পরিচয় হল বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee) স্ত্রী। হ্যাঁ আশা করি হয়তো সকলেই বুঝে গিয়েছেন যার কথা হচ্ছে তিনি আর কেউ নন হলেন টলিউড অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জী (Arpita Chatterjee)। একটা সময় ‘প্রতিবাদ’ (Pratibad) ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন এই স্বামী-স্ত্রী। সম্প্রতি, এবারে একটি মঞ্চে এই ছবির এক জনপ্রিয় গান গেয়ে সকলকে মাতিয়ে তুললেন অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জী। আর সেই ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে লাল রঙের ওয়েস্টার্ন ড্রেস পরে হাজির হয়েছেন অর্পিতা। আর সেখানেই ‘কতদিন কতরাত মনে মনে চেয়েছি’ (Kotodin Kotorat Mone Mone Cheyechi) এই গানটি গেয়ে একাই বাজিমাত করলেন অভিনেত্রী। আর তিনি এখানে যেভাবে গান গাইছিলেন এর থেকে স্পষ্টই বোঝা যাচ্ছিল তিনি বেশ আনন্দ ও মজার ছলেই সুন্দরভাবে এই গানটি গাইছিলেন।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে সানন্দা তিলোত্তমাতে জয়ী হওয়ার পর পরিচালক প্রভাত রায় টেলিভিশনের সেই টেলিকাস্ট দেখেন এবং একই সঙ্গে ঋতুপর্ণ ঘোষও তাকে পছন্দ করেন। সেই কারণে একসাথে মেইন ছবি ও কমার্শিয়াল ছবি দুটিতেই অভিনয় করেন অর্পিতা। প্রভাত রায় পরিচালিত ‘তুমি এলে তাই’ (Tumi Ele Tai) আর ঋতুপর্ণ ঘোষর ‘অসুখ’ (Asukh) ছবিতে প্রথম অভিনয় করে এরপর একের পর এক ছবিতে পথচলা শুরু হয় তার।

কিন্তু, এখন আর এই অভিনেত্রীকে কোন ছবিতে অভিনয় করতে দেখা যায় না। কারণ ২০০২ সালে বিয়ের পর তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন ধীরে ধীরে অভিনয় জগৎ থেকে সরে যাবেন তিনি। যা, ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। আর সেই সময় তার হাতের নাকি অনেক গুলো ছবি অফার এসেছিল। তবে, যেহেতু তিনি আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছিলেন সেই সময়ই তাকে এই বিপদের হাত থেকে বাঁচিয়েছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।

উল্লেখ্য, বর্তমানে অভিনেত্রীর গানের এই ভিডিওটি আগমনী স্টুডিও নামক ফেইসবুক পেজে পোস্ট হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ২ লক্ষের বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেন এবং তাঁর কমেন্ট বক্স ভরে ওঠে শত শত মানুষের প্রসংশামূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন- ‘দারুন’, তো কেউ বলেছে-‘ সুন্দর কন্ঠ।’

Related Articles