×
বিনোদন

‘মানষী সত্যিটা মিষ্টি করে বলে আর আমি নিমপাতা মাখিয়ে’, দীর্ঘদিনের বান্ধবীর ছবি পোস্ট করে মন্তব্য অভিনেত্রী অপরাজিতার

বিজ্ঞাপন

টলিউডের সফল অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) আর এক টেলি অভিনেত্রীর সম্পর্কে এমন মন্তব্য করলেন যা দেখে অবাক হবেন আপনারা। না দুই অভিনেত্রীর মধ্যে শুনতে পাওয়া যায়নি কোন রকম ক্যাট ফাইট। তবুও টলি অভিনেত্রী মানসী সিনহার (Manasi Sinha) সম্পর্কে অবাক করা মন্তব্য করলেন ওপেন প্ল্যাটফর্মে। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি সমেত নিজের কথা ক্যাপশনে লিখে শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল। হইচই পড়ে গেছে নেট মহলে। আসুন জেনে নেওয়া যাক আসল ব্যাপার কী!

বিজ্ঞাপন

টলিউড হোক, বলিউড হোক কিংবা হলিউড ফিল্ম ফেটার্নিটিতে দুজন অভিনেত্রীর মধ্যে বন্ধুত্ব থাকা খুব একটা সহজ ব্যাপার নয়। বর্তমান সময়ে তবুও বন্ধুত্ব দেখা যেত। তবে সূত্র অনুযায়ী অতীতে অভিনেত্রীদের মধ্যে থাকতো ক্যাট ফাইট। এত কিছু কথার মাঝে দুই অভিনেত্রী এমন আছেন যাদের যাত্রা টেলিভিশনের পর্দা দিয়ে শুরু হয়ে বড়ো রুপোলি পর্দায় নিজেদের নাম উজ্জ্বল করেছেন। আবার দুজন ভালো বন্ধু। আমরা কথা বলছি অপরাজিতা আঢ্য এবং মানসী সিনহার বন্ধুত্বের কথা।

বাংলা সিনেমা জগতে এক পরিচিত মুখ অপরাজিতা আঢ্য। অন্যদিকে সিনেমা জগতে নিজের নাম নামাঙ্কিত করলেও বাংলা সিরিয়াল জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা। তাদের বন্ধুত্ব অনেক বছরের পুরনো। সেই ভাবে সব সময় একসাথে দেখতে না পেলেও তাদের বন্ধুত্বের গভীরতা বুঝতে পারেন সকলে। একে অপরের ভালো – মন্দ সব সময় পাশে থেকেছেন। তবে বান্ধবীর এত বড়ো পথ চলার পাশে দাঁড়ালেন অপা দি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সম্প্রতি পরিচালক হিসেবে পথ চলা শুরু করেছেন অভিনেত্রী মানসী সিনহা। সেই খুশির খবরে বান্ধবীর সাথে নিজের ছবি পোস্ট করলেন অপরাজিতা। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট দিয়ে ছবি পোস্ট করে লিখলেন, ‘ আমার বান্ধবী একজন অভিনেত্রী ছিলেন এখন একজন পরিচালিকা হিসেবে পথ চলা শুরু করলেন। সফল অভিনেত্রী হলেও ছবিতে পরিচালন এই প্রথম। আমি জানি ও সফল হবে কারণ তার মতো মনুষত্ব, জ্ঞান খুব কম মানুষের আছে। আমরা দুজন এক রকম, আমরা সত্যি কথা স্পষ্ট বলতে ভালোবাসি। খালি ও সত্যি কথাটা মিষ্টি করে বলে আর আমি তেতো ভাবে।’ পোস্টটি দ্রুত ভাইরাল হচ্ছে।

Related Articles