×
বিনোদন

চুপি চুপি মিষ্টি খাচ্ছেন রঞ্জিত মল্লিক, বাবাকে হাতে নাতে ধরল মেয়ে কোয়েল, রইল ভিডিও

বিজ্ঞাপন

অতি শিঘ্রই অর্থাৎ ১৭-ই জুন বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সৌভিক কূন্ডু পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘আয় খুকু আয়’ (Aay khuku Aay) ছবিটি। যেখানে এক নিম্নবর্তী ছাপোষা পরিবারের বাবা ও মেয়ের সম্পর্কের কথা তুলে ধরা হয়েছে। যেখানে বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং তাঁর মেয়ের চরিত্রে রয়েছেন ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) খ্যাত দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর বর্তমানে এই ছবির মুক্তির প্রচার সর্বচ্চ তুঙ্গে। সম্প্রতি, এবারে বেশ অন্য রকম ভাবে প্রচার করলেন টলিউডের বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও তাঁর কন্যা কোয়েল মল্লিক (Koel Mallick)।

বিজ্ঞাপন

বাবা ও মেয়ের সম্পর্ক যেন ঠিক এইরকমই হয়। অমলিন ও একেবারে নিঃস্বার্থ। সকল মেয়ের কাছে তার পিতা যেমন একজন শ্রেষ্ঠ পুরুষ তেমনই এক পিতার জীবনে অনেকটাই অংশ জুড়ে থাকে তার কন্যা সন্তান। আর এক কন্যা সন্তানের জন্মের পর তাকে হাত ধরে হাটতে শেখানো থেকে শুরু করে পথপ্রদর্শক সবই হচ্ছেন পিতা। তবে, সময়ের সাথে পিতার বৃদ্ধা অবস্থায় কন্যা সন্তানই হয়ে ওঠে তার মা। সেই রকমই সম্পর্কে যেনো বুড়ি ও নির্মল মন্ডলের। ছোটবেলায় মাকে হারানোর পর বাবার কোলে স্নেহ যত্নের সঙ্গে বড় হয়ে উঠেছে মেয়ে। এই মেয়েই বড় হয়ে মায়ের মতো খেয়াল রাখে তার বাবার। এবারে, ঠিক এরকমই বাবা মেয়ের সম্পর্ক তুলে ধরলেন রঞ্জিত মল্লিক ও কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

সেখানে দেখা যাচ্ছে, চারিদিকে ভালোভাবে দেখে নেওয়ার পর একথালা মিষ্টি নিয়ে তৃপ্তি করে খেতে বসেছে অভিনেতা রঞ্জিত মল্লিক। ঠিক সেই সময়তেই পাশের ঘরে যাচ্ছিলেন তার একমাত্র মেয়ে কোয়েল। আর তখনই চোখে পরে তার বাবার এই কান্ড। তারপর গুটি গুটি পায়ে এগিয়ে চুপটি করে বসে তার বাবার পাশে। তখন যে মিষ্টিতে এক কামড় দিয়ে স্বর্গসুখ ভোগ করছেন রঞ্জিত। কিন্তু পাশ ফিরতেই চমকে ওঠে সে। মিষ্টির স্বাদ ভোগ করতে গিয়ে একেবারে মেয়ের হাতেনাতে ধরা পড়েছেন বাবা।

আসলে, অভিনেতা রঞ্জিত মল্লিকের যে হাই ডায়াবেটিস। এটি জানার পর কোন মেয়ে তার বাবার ক্ষতি চাইবে? তাইতো বাবার হাত থেকে মিষ্টির থালা কেড়ে নিয়ে সোজা ভিতরে চলে যায় কোয়েল। আর এই সমস্ত কিছু ভিডিও করার সময় তাদের ব্যাকগ্রাউন্ড বাজছিল “আয় খুকু আয়” ছবিটির টাইটেল ট্রাক। যা থেকে স্পষ্টই বোঝা গেল ছবি প্রচারের জন্য এক টুকরো অংশ নিয়েছেন তাঁরা। উল্লেখ্য সোশ্যাল মিডিয়া এখন বেশ ভাইরাল রঞ্জিত মল্লিক ও কোয়েলের এই ভিডিও।

Related Articles