×
বিনোদন

সুন্দর পোশাকে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ অভিনেত্রী তিয়াসার, রইল ভিডিও

বিজ্ঞাপন

টলিউডের অতি পরিচিত এক মুখ তিয়াসা রায় (Tiyasha Roy)। ‘কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি। আর এই ধারাবাহিকে ‘শ্যামা’ চরিত্রে অভিনয় করে একেবারে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তিয়াসা। তবে, ধারাবাহিক শেষ হলেও তাঁর জনপ্রিয়তা যে এতটুকুও কমেনি তা স্পষ্টই বোঝা যায় তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের দিকে তাকালে। নিজের ভক্তদের জন্য প্রায়শই বিভিন্ন ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। আর এবারও একটি নতুন রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

তিনি যেমন অভিনয় খ্যাত তেমনই সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয়। আর নিজের ইনস্টাগ্রাম চ্যানেলে একটি নতুন ভিডিও নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে বাংলার জনপ্রিয় ছবি ‘বেলাশুরু’ (Bela Shuru) তে তিন বিখ্যাত গায়িকা ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্যী ও উপালি চট্টোপাধ্যায়ের গাওয়া ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটিতে নিজেরমতো বিহু নাচ পরিবেশন করছেন তিনি। সেই সময় তাঁর পরনে ছিল লাল রঙের ধুতি প্যান্ট ও জামার ওপর লাল-সাদাতে ফুলহাতা ডিজাইন জ্যাকেট।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

বলাবাহুল্য ভিডিওটি তিয়াসা রায়ের নিজস্ব একাউন্টে পোস্ট হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ১৫ হাজারের ঘরের সঙ্গে রয়েছে মানুষের প্রশংসা মূলক মন্তব্য। আর দিন দিন অভিনেত্রীর দেখা মিলছে নিত্য নতুন ফ্যাশন সেন্স নিয়ে। তাই তো বহুদিন পর অভিনেত্রীকে অন্য লুকে দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

উল্লেখ্য, এক নতুন ধারাবাহিকে ফের দেখা মিলবে অভিনেত্রীর। যার পরিচালনায় থাকবেন সুশান্ত দাস। তবে, এবার জি বাংলায় নয় স্টার জলসার পর্দায় অভিনয় করবেন তিনি। বর্তমানে চিত্রনাট্যটির কাজও শুরু হয়ে গিয়েছে। এছাড়া এই চিত্রনাট্যটি যে একটি নারীকেন্দ্রিক হতে চলেছে সেটিও জানা গিয়েছে। মে মাসের শুরুতেই হয়তো এর প্রোমো প্রকাশ্যে আসবে।

Related Articles