×
বিনোদন

সফল টিয়ার প্ল্যান, ঘোষ বাড়িতে একসাথেই হবে সত্যনারায়ণ পুজো! রইল ভিডিও

বিজ্ঞাপন

উফফ রাজু ধরা পড়েনি কারোর কাছে। অবশেষে টিয়ার প্ল্যান হলো সফল! ঘোষ বাড়ির সকলেই যোগী বাবার কথায় কুপোকাত। অমঙ্গলের ভয় বাবাজি ঢুকিয়ে দিতে পেরেছে সকলের মনে। নানান যুক্তি দিয়েও ঘোষ বাড়ির সকলে বাবাজির কাছে উপায় জানতে চাইছে। এমন কী বাড়ির দুই শত্রু অর্থাৎ দুই জা একসাথে দাঁড়িয়ে রয়েছে আর নিজেদের কাজের জন্যে ক্ষমা চাইছে। তবে প্রশ্ন হলো টিয়ার পরিকল্পনা সফল হয়েছে এটা যেমন ঠিক তেমন বাবাজি চলে যাবার পরে ঘোষ বাড়ির সকলে এক সাথে সত্যনারায়ণ পুজো করবে তো?

বিজ্ঞাপন

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ (Bouma Ekghor) প্রথম সপ্তাহের পর থেকে আর কখনো টিআরপি তালিকায় সেরা দশে থাকতে পারেনি। এমন গুঞ্জনও শোনা যাচ্ছে নতুন ধারাবাহিক এই টাইম স্লটে আসতে চলেছে। তবে টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও ধারাবাহিকটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ঘোষ বাড়ির লোকজনের কান্ড ঘরে বসে দর্শকদের মুখে হাসি ফোটাচ্ছে।

সিরিয়ালে দেখনো হচ্ছে ঘোষ বাড়ির দুই জা একে অপরের শত্রু। বাড়ি এক হলেও তারা একসাথে কোন আনন্দ ভাগ করে নেয় না। শাশুড়িদের দেখে বৌমারাও এই দুই পক্ষের লড়াইয়ে যোগ দিয়েছে। তবে টিয়া আসার পর সব বুঝতে পারে। সে দুই পক্ষের মধ্যে থাকা দূরত্ব দূর করতে চায়। সেই জন্যে মিটার বক্সের আগুনও নিভিয়েছে। এবারে তার টার্গেট বাড়িতে একটাই সত্যনারায়ণ পুজো।

দুই জা মিলে সত্যনারায়ণ পুজোর সিন্নি মাখছে এমন সময় বাড়িতে হাজির যোগী বাবাজি। তার ভবিষ্যৎ বাণী এই যে, ঘোষ বাড়িতে আসতে চলেছে বড়ো দুর্ঘটনা। আর এই মঙ্গল থেকে বাঁচতে হলে করতে হবে একসাথে পুজো। নানান কথার পরে সকলে হ্যাঁ বলেছে। অর্থাৎ টিয়ার পরিকল্পনা হয়েছে সফল।

Related Articles