×
বিনোদন

বরফির সকল বিপদে পাশে থাকবে তার স্বামী টিপু, বউয়ের থেকে ভালো বর হওয়ার সুযোগ চাইল সে

বিজ্ঞাপন

কখনো রোদ আবার কখনো বৃষ্টি! হ্যাঁ এমনি সম্পর্ক বরফি আর টিপুর বিবাহিত জীবনে আমরা দেখতে পেয়েছি। তবে এবারে দেখা যাচ্ছে এক আলাদা রং। টিপু এবারে আর কোন রাখ ঢাক না করেই নিজের বউয়ের পাশে শক্ত হাতে দাঁড়িয়েছে। এমন ভাবে একে ওপরের সাথে দাঁড়িয়ে রয়েছে ঠিক যেনো হর- গৌরী। তবে তাদের সম্পর্ক কী অটুট থাকতে দেবে সুজাতা এবং সেন বাড়ির সকলে? তবে দর্শক চায় বরফির সব বিপদে এমন ভাবেই পাশে দাঁড়াক টিপু। আসুন দেখা যাক তাদের এই যাত্রা শুরু হচ্ছে কী ভাবে।

বিজ্ঞাপন

সেন বাড়িতে ঢোকার জন্যে প্রায় জোর করে টিপুকে বিয়ে করে ছিলো বরফি। আসলে নিজের প্রিয় বান্ধবী সইয়ের বাড়ির লোককে জব্দ করতেই বরফির এই কাজ। প্রথম দিকে টিপু নিজের মায়ের মতো বরফিকে বিশ্বাস করত না। তারপরে বরফির প্রচেষ্টায় নিজের মায়ের কষ্ট বুঝতে পারে টিপু। সাথে সইয়ের সাথে ঘটে যাওয়া অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বরফির সাথে জোট বাঁধে টিপু। বেশ কখন যেন এক সাথে থাকতে থাকতে ভালোবাসা জন্মে গেলো দুজনের মধ্যে।

আমরা এখন দেখতে পাচ্ছি সইকে বাড়ি থেকে তাড়ানোর জন্যে সেন বাড়ির কিছু লোক হাত মিলিয়েছে টিপুর প্রাক্তন প্রেমিকা সুজাতার সাথে আর তাদের বুদ্ধি দিচ্ছে দেবিনা। কারণ বরফি যদি টিপুর জীবনে না থাকে তবে সইও চলে যাবে আর টিপুর জীবনে সুজাতা চলে আসবে। সেই জন্যেই বরফির বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্র করছে সবাই।

আমরা প্রোমো ভিডিওতে দেখতে পাচ্ছি বরফি শত চেষ্টা করেও ঠাকুরের প্রদীপ জ্বালাতে পারছে না, এই দেখে টিপুর ঠাকুমার ধারণা কিছু অমঙ্গল হতে চলেছে। বরফিকে এমন অবস্থায় দেখে ইলেকট্রিক প্রদীপ নিয়ে আসে টিপু। এই দেখে পিসি ঠাম্মি বেশ খুশী হয় আর বলেন একদম হর – গৌরীর জুটি। এর পরে দেখা যায় টিপু বরফিকে নিজেকে বর হয়ে কর্তব্য পালন করার একটা সুযোগ চাইছে।

Related Articles