×
বিনোদন

সমস্ত অপেক্ষার অবসান, বরফিকে নিজের ভালোবাসার কথা জানালো টিপু, রইল ভিডিও

বিজ্ঞাপন

অনেক লুক চুরির পর টিপুর মুখে প্রেমের প্রস্তাব। সকলের সামনে নিজের স্ত্রীকে ভালোবাসি অবশেষে বলেই দিলো সে। কী ভাবে এত সাহস পেলো টিপু? এটা কী আদেও সত্যি! আর যদি তাই হয় তবে বরফি আর টিপুকে কেউ আলাদা করতে পারবে না। টিপুর প্রস্তাবের উত্তরে যা বললো বরফি তা কেউ বুঝতেই পারলো না। আসুন দেখে নেওয়া কাজ কোন পরিস্থিতে দাঁড়িয়ে নিজের মনের কথা বললো টিপু। দেখে নিন ‘আয় তবে সহচরী’ সিরিয়ালের প্রোমো।

বিজ্ঞাপন

এই সপ্তাহের টিআরপি তালিকায় সেরা দশে নাম না থাকলেও দর্শকদের মনে এখনো নিজের জায়গা ধরে রাখতে সক্ষম। সেই জন্যেই প্রোমো শেয়ার হওয়ার মাত্রই হলো ভাইরাল। তবে অনেকের ধারণা সিরিয়াল যে গল্পঃ নিয়ে শুরু হয়েছিল তার ট্রেক থেকে দূরে সরে যাচ্ছে আসতে আসতে। তবুও বরফি এবং টিপুর নতুন কেমিস্ট্রি দেখতে পছন্দ করেছেন দর্শক। সাথে বৌমার প্রতি শাশুড়ির কর্তব্য দেখে খুশি হচ্ছেন দর্শক।

সিরিয়ালে দেখানো হচ্ছে বরফি সুজাতার সাথে টিপুর প্রেমটা আবার শুরু করতে চাইছে। মনে মনে নিজে ভালোবাসলেও নিজে মাঙ্গলিক জানার পরে আরো চেষ্টা করছে টিপুর থেকে দূরে চলে যেতে। অন্যদিকে এই সব যে সুজাতার প্ল্যান সে কথা দর্শক জানতে পেরেছে। তবে সহচরী এই সমস্ত ব্যাপার মেনে নিতে না পারলেও সত্যিটা বের করে উঠতে পারেনি।

প্রোমোতে দেখা যাচ্ছে বরফি টিপুকে সুজাতার সামনে নিয়ে গিয়ে তাকে নিজের ভালোবাসা আবার প্রকাশ করতে বলছে। অন্যদিকে সই আর বাড়ির সবাই ভয় ভয় মুখ করে দাঁড়িয়ে রয়েছে। তারপরে দেখা যাচ্ছে টিপু বরফির দিকে তাকিয়ে বলছে ‘আই লাভ ইউ’। এর উত্তরে বরফি ‘আই লাভ ইউ টু’ বললেও চোখে তাদের জল। অন্যদিকে সুজাতা ভাবছে এই কথা টিপু তাকে বলেছে। এবারে কী হতে চলেছে সেই জন্যে উদ্বিগ্ন।

Related Articles