×
বিনোদন

সৌরভকে ভালোবেসে আজও বিয়ে করেননি এই বলি অভিনেত্রী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী নাগমা এক সাক্ষাৎকারে আজীবন বিয়ে না করার প্রশ্নের উত্তরে জানান, ‘যখন দুটি জিনিসকে একসাথে চাওয়া হয় যখন তখন অবশ্যই একটি জিনিসকে হারাতে হয়। ক্যারিয়ারের দ্বারা যখন প্রভাবিত হতে শুরু করেছিলাম তখন ব্রেকআপের সম্ভবনা নিশ্চিত হয়ে গিয়েছিল। সর্বদা প্রিয় মানুষটিকে গুরুত্ব দেওয়া প্রয়োজন।’ অনেকে মনে করেন তিনি ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) উদ্দেশ্যে এই কথাটি বলেছেন। আসল ব্যাপার কী জানতে হলে সম্পূর্ন পড়ুন।

বিজ্ঞাপন

১৯৯০ সালে মাত্র ১৬ বছর বয়সে সালমান খানের (Salman Khan) বিপরীতে অভিনয় করে হিন্দি ছবিতে পদার্পণ করেছিলেন নাগমা মিরাজকার (Nagma Mirajkar)। তার ক্যারিয়ারের প্রথম ছবি ছিল “বাঘি”। এরপর একের পর এক জনপ্রিয় হিন্দি সিনেমায় কাজ করেছেন তিনি। খিলাড়ি কা খিলাড়ি অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে “সুহাগ” ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সময় অক্ষয় কুমারের সাথে নাগমার জুটি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল। এক সময় বলিউডে একা রাজত্ব করেছে অভিনেত্রী।

প্রায়শ দেখা গেছে একাধিক ভারতীয় ক্রিকেটার বলিউডের অভিনেত্রীদের প্রেমে হাবুডুবু খেয়েছেন। আবার অনেক সময় বহু ক্রিকেটার এবং অভিনেত্রীদের নাম জড়িয়েও থাকে। অতীতেও তেমনি হয়েছিলো। ভারতীয় ক্রিকেটে দলের প্রাক্তন অভিনয়ক সৌরভ গাঙ্গুলীর সাথে অভিনেত্রী নাগমার নাম জড়ানো হয়। সংবাদ মাধ্যমে এমনও রটেছে যে তারা নাকি দুজনে বিয়ে করতে চলেছেন। তবে আসল কথা ছিলো, এই সব কিছু ছিলো ভুল। আসলে অভিনেত্রী নাগমার এই একমুখী ভালোবাসার কথা তখন প্রকাশ্যে আসে তার অনেক আগেই সৌরভ গাঙ্গুলী বিয়ে করেছিলেন।

মনে করা হয়, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ঘর বাঁধতে না পেরে নাগমা জীবনে বিয়ে করেননি। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নাগমা তার এই একমুখী প্রেমের গল্প প্রকাশ্যে আনেন। তিনি বলেছিলেন যে, “যখন দুটি জিনিসকে একসাথে চাওয়া হয় যখন তখন অবশ্যই একটি জিনিসকে হারাতে হয়। ক্যারিয়ারের দ্বারা যখন প্রভাবিত হতে শুরু করেছিলাম তখন ব্রেকআপের সম্ভবনা নিশ্চিত হয়ে গিয়েছিল। সর্বদা প্রিয় মানুষটিকে গুরুত্ব দেওয়া প্রয়োজন।”

Related Articles