×
বিনোদন

সূর্য ও দীপার জীবনে আসতে চলেছে নতুন ঝড়! রইল ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো

বিজ্ঞাপন

বহু বাধা অতিক্রম করে বিয়ের পিঁড়িতে বসেছিলো সূর্য এবং দীপা। সেইখানেই শেষ নয়, তাদের বিয়ের পর আসতে থাকে একের পর এক বাধা। তবে সমস্ত বাধা পেরিয়েও একসাথে আছে সূর্য এবং দীপা।তবে এবার আসতে চলেছে সূর্য এবং দীপার জীবনে নতুন ঝড়! তারা কী পারবে এই ঝড়ের মোকাবিলা করতে নাকি আলাদা হবে সূর্য এবং দীপা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

লাবণ্য সেনগুপ্তের কালো রঙের মানুষ পছন্দ নয় বলে সহ্য করতে পারেন না নিজের নাতনিকেও। অন্যদিকে দীপাকে পছন্দ না করলেও ছেলে বিয়ে করে তাকে বাড়ি নিয়ে আসে। পুরো সেনগুপ্ত পরিবার দীপাকে ভালোবাসলেও, প্রতিটি পদে লাবণ্য ম্যাডাম অপমান করেন দীপাকে। এমনকি দীপা লাবণ্য ম্যাডামের সামনে এলেই চিৎকার করতে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে দীপার বোন ঊর্মি ছোট থেকেই দিদিকে পছন্দ করে না। তাই সূর্যের সাথে বিয়ের পর আরো নানান ভাবে চেষ্টা করছে ক্ষতি করার। এমনকি দীপা এবং সূর্যকে আলাদা করতে সূর্যের ভাই জয় সেনগুপ্তকে বিয়ে করতে মরিয়া হয়ে উঠেছে সে। নানান ফিন্দি ফিকির করেও সূর্য – দীপাকে আলাদা করতে সক্ষম করতে পারছে না ঊর্মি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অবশেষে ঊর্মি এবং লাবণ্য সেনগুপ্ত একে ওপরের সাথে হাত মেলালেও কোন ক্ষতি করতে না পারায় বেশ চিন্তায় আছেন লাবণ্য। অন্যদিকে ঊর্মি নিজের স্বার্থসিদ্ধির জন্য জয়কে বিপদের মুখে ঠেলে দিয়েছে। অবশেষে দেখা যাচ্ছে জয়ের ভালোবাসার কথা মাথায় রেখেই লাবণ্য সেনগুপ্ত ঊর্মি এবং জয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঊর্মি এখনো জয়কে সিড়ি হিসেবে ব্যবহার করছে সূর্যের জীবনে আসার জন্যে। ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa) ধারাবাহিকে আসছে নতুন টুইস্ট। সূর্য এবং দীপার জীবনে আসতে চলেছে নতুন ঝড়! একটি নতুন মেয়ের প্রবেশ ঘটবে ধারাবাহিকে। কে সেই মেয়ে জানা না গেলেও তার উদ্দেশ্য যে সূর্য এবং দীপার সম্পর্কের ক্ষতি করার সেটা নিশ্চিত। দর্শকদের মনে অনেক প্রশ্ন এবং তারা চাইছেন না দীপা এবং সূর্যকে পৃথক দেখতে।

Related Articles