×
বিনোদন

নতুন মোড় পিলু ধারাবাহিকে! মল্লার ও রঞ্জার মাঝে তৃতীয় ব্যাক্তির আগমন, রইল ভিডিও

বিজ্ঞাপন

সবে তো একে অপরের কাছাকাছি আসছিল দুটো মন, তার মাঝেই এতটা দূরত্ব! মল্লার নিজের মিথ্যে অহমকে দমন করে একটু একটু করে নিজেকে পাল্টে নিচ্ছে। অন্যদিকে রঞ্জাও সব রাগ ভুলে গিয়ে মল্লারকে সুযোগ দিচ্ছে। যে ভালোবাসাটা জেদ আর ঠকে যাওয়ার পিছনে লুকিয়ে ছিলো, তা বহিঃপ্রকাশ হওয়ার সময় চলে এসেছিল। তবে নতুন ঝড়ে কী মল্লার আর রঞ্জার সম্পর্ক গড়ে উঠবে নাকি সম্পর্ক ছিন্ন হবে চিরদিনের জন্যে? জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

বিজ্ঞাপন

মল্লার সবাইকে বোকা বানিয়ে হম্বি তম্বি করলেও নিজেকে ঠকাতে যে আর পারছে না, তা দেখেই বোঝা যাচ্ছে। সেই জন্যেই তো নিজের দাদু অর্থাৎ পণ্ডিতজির দেখানো পথে নয়, যে পথে গেলে তার নিজের ভালো লাগবে সেই পথেই হাঁটা লাগিয়েছে। অবশ্য এই জন্যে তার বাবা, দাদু আর পিসি ঠাকুমার যথেষ্ট আপত্তি থাকেলও কোন প্রকার বাঁধা দিতে পারছেন না তারা। উল্টে রঞ্জার আরো কাছাকাছি চলে আসছে মল্লার।

অন্যদিকে মল্লিকাও বসু মল্লিক বাড়ি থেকে বেরিয়ে একটা নতুন জীবন ফিরে পেয়েছে। সে সাবলম্বি হতে পেরেছে। তার বাবা যা করতে পারেনি শ্বশুর তাই করে দিয়েছে। বসু মল্লিক বাড়ির লোক সেই জন্যেও আরো রেগে রয়েছে, তার মধ্যে মল্লারও নিজের বোনের বিরুদ্ধে কথা না বলায় সকলেই বেশ অবাক। সকলেই দেখতে পেয়েছি এখন রঞ্জা বসু মল্লিক বাড়িতে থেকেই নিজের সেতার বাজানো প্র্যাক্টিস করছে তাও মল্লারের সামনে। কিন্তু তাদের এই সম্পর্কের সরল সমীকরন কত দিন থাকবে সেটা অনিশ্চিত।

প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে মল্লার আর রঞ্জা নিজেদের ঘরে একান্তে সময় কাটাচ্ছে। যেখানে রঞ্জা সেতার বাজাচ্ছে আর মল্লার গান গাইছে। সবটা দেখে পিলু আর আহির বেশ খুশি। এমন সময় ঝড়ের সাথে বাড়িতে এসে হাজির হয় বিন্দি। সে দাবি করে মল্লার তার স্বামী। মল্লার অবাক হয়ে বিন্দির কথার প্রতিবাদ করলে সকলের সামনে বিন্দি তার সাথে মল্লারের একটা বিয়ের ছবি সকলকে দেখায়।

Related Articles