×
বিনোদন

জুহি চাওলা থেকে করিনা কাপুর, প্রেগনেন্ট অবস্থাতেও কাজ বন্ধ করেননি এই সমস্ত বলি অভিনেত্রী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বিশ্বের বৃহত্তম ইন্ডাস্ট্রি বলাই যায় বলিউডকে। আর এই ইন্ডাস্ট্রির যাবতীয় ছোট্ট থেকে বড় সবাই বিশ্বজুড়ে ভাইরাল। এমনকী এই ইন্ডাস্ট্রির তারকাদের উপর নজর থাকে দেশ-বিদেশের সবার। তবে বলিউডের নায়িকারা বারবারই যেন প্রমাণ করে তাঁরাই সেরা সবদিক থেকে। সমাজকে তুড়ি মেরে তাঁরা বারবার সাহসীকতার পরিচয় দিয়ে থাকেন। পুরুষতান্ত্রিক সমাজকে সবসময়েই তাঁরা এক হাতে নিয়েছেন, মহিলাদের উপর হওয়া নানারকম অত্যাচার, ফ্যাশনের বিষয়ে মহিলাদের উদ্যোগ দেওয়া, সমাজের মহিলাদেরকে সবসময়েই অগ্রসরের পথে এগিয়ে দিয়েছেন নিজেদের তুলনা টেনে। বলিউডের একাধিক অভিনেত্রী বারবার প্রমাণ করে এসেছেন যে, তাঁরা কোনোদিক থেকেই নায়কদের থেকে কম যান না। নায়করা যা পারেন, মেয়ে হয়ে নায়িকারাও কিছু অংশে তাঁদের থেকে বেশি কিছু করে দেখাতে পারেন।

বিজ্ঞাপন

আলিয়া ভাট (Alia Bhatt)-  হ্যাঁ, সম্প্রতি গর্ভবতী হওয়ার কথা চাউর করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। বিয়ের দু মাসের মধ্যেই মা হয়ে যাওয়া, সবটা নিয়ে সমাজ নানারকম কটাক্ষ করলেও নায়িকা কোনও কিছুতেই প্রতিবাদ করেন নি। গত ১৪ এপ্রিল বলিউডের চার্মিং বয় রনবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বিয়ে হয় তাঁর। এরপরেই যে যার মতো শ্যুটিংয়ে ব্যস্ত আর কিছুদিন আগেই একেবারে ধামাকা ফাটালেন আলিয়া। তবে কিছু কিছু সংবাদমাধ্যম আলিয়া প্রেগন্যান্সির খবরে চাউর করেছেন যে, তিনি শ্যুটিং ঠিক ছুটি নিচ্ছেন। আর এই কথা শুনতেই নায়িকা ক্ষেপে বম্ব। এরপর তিনি নিজেই এসে জানান ২০২২ সালে দাঁড়িয়ে এসব কথা আপনারা ভাবেন কি করে। কোনও শ্যুটিং বন্ধ নয়। আমি শ্যুটিংয়ের জন্যে প্রস্তুত। এখন নায়িকার হাতে অনেক প্রজেক্ট, খুব শীঘ্রই তিনি হলিউডে ডেবিউ করছেন। এছাড়া তাঁর আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)- গত বছর করোনা অতিমারীর সময় আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda) ছবির শ্যুটিং করেছিলেন করিনা কাপুর খান। তখনই অভিনেত্রী গর্ভবতী ছিলেন। তাঁর ছোট্ট ছেলে জেহ (Jeh) ছিল তাঁর পেটে। তবে ক্যামেরার নানান কৌশল অবলম্বন করে করিনার ‘বেবি বাম্প’ লুকিয়ে ফেলা হয়েছে।

জুহি চাওলা (Juhi Chawla)- ‘ঝঙ্কার বিটস’ (Jhankar Beats) ছবির শ্যুটিংয়ের সময় অভিনেত্রী জুহি চাওলা সাত মাসের গর্ভবতী ছিলেন। এমনকি ‘এক রিসতা’ (Ek Rishta) এবং ‘আমদানি আঠঠানি খরচা রুপাইয়া’ (Amdani Athani Kharcha Rupaiya) এই ছবির সময়েও অভিনেত্রী গর্ভবতী ছিলেন।

শ্রীদেবী (Sridevi)- ‘জুদাই’ (Judaai) ছবির শ্যুটিং চলাকালীনই, শ্রীদেবী গর্ভবতী হন। তা সত্ত্বেও ছবির কাজ বন্ধ করেননি তিনি। ছবির শ্যুটিং সম্পূর্ণ করার পর তিনি মেয়ে জাহ্নবীর (Jahnvi Kapoor) জন্ম দেন। তবে সন্তানের জন্মের পর বড়পর্দা থেকে দীর্ঘ সময়ের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। মেয়েরা বড় হওয়ার পরে ‘ইংলিশ ভিংলিশ’ (English Vinglish) ছবির মাধ্যমে ফের রুপোলি পর্দায় প্রত্যাবর্তন করেন তিনি।

জয়া বচ্চন (Jaya Bachchan)- শোনা যায়, বলিউডের অন্যতম মাইলস্টোন সৃষ্টিকারী চলচ্চিত্র ‘শোলে’র (Sholay) শ্যুটিং চলাকালীন জয়ার প্রথম সন্তান তাঁর গর্ভে ছিল। কিন্তু অভিনেত্রী শ্যুটিং চালিয়ে যান। তবে ছবির শ্যুটিংয়ের সময় শাড়ি দিয়ে তিনি নিজের ‘বেবি বাম্প’ লুকোতেন। কিন্তু তা সত্ত্বেও সেই ছবির বেশকিছু দৃশ্যে জয়ার ‘বেবি বাম্প’ দেখা গিয়েছিল বর্ষীয়ান অভিনেত্রীর।

Related Articles