×
বিনোদন

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন যে সকল বলিউড অভিনেত্রী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

‘সিঙ্গেল মাডার’ কথাটির বিশেষত্ব, বর্তমান যুগে দাঁড়িয়ে অনেকটাই সহজ হয়ে গিয়েছে। বিয়ের আগে সন্তান কিংবা একলা মায়ের জীবনযাপন এখন জোর গলায় বলছেন অনেকেই। সেই তালিকায় আছেন একাধিক বলিউডের তারকারাও। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা? এক সময়ে এই কথাটা শুনলেই সমাজের দেওয়া নানারকম তকমা বয়ে বেড়াতে হত। এমনটা শুনলেই কানে আঙুল পড়তো। তখন মানুষ আর উপায় না ভেবে লোকনিন্দার ভয়ে গর্ভপাত করাতেন কিংবা, আত্মহত্যার পথ বেছে নিতেন। তবে এখন সমাজ অনেকটাই পাল্টে গিয়েছে, সঙ্গে পাল্টেছে চিন্তাভাবনাও। বিয়ের আগে সন্তানধারণ কিংবা একলা মা-এর জীবনযাপন করা, সবটাই চ্যালেঞ্জিং বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে তারকামহল অনেক আগেই তাঁদের লজ্জা ভেঙেছে। আজকে জানাব সেইসব নায়িকাদের কথা যারা বিয়ের আগেই মা হয়েছেন এবং সাহসিকতার সঙ্গে সমাজের বুকে মাথা উঁচিয়ে বেঁচেছেন।

বিজ্ঞাপন

নেহা ধুপিয়া (Neha Dhupia)

বিয়ের ৬ মাসের মধ্যেই প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। অনেকেরই ধারণা, স্বামী অঙ্গদের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন নায়িকা, তাই তড়িঘড়ি করে বিয়ে করে নেন নেহা এবং অঙ্গদ, আর বিয়ের ছয়মাসের মধ্যেই কন্যা সন্তানের জন্ম দেন নেহা। ২০১৮ সালের মে মাসে দিল্লির গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন নেহা-অঙ্গদ। তারপরে নভেম্বরে তাঁদের কন্যা মেহরের জন্ম হয়। অভিনেত্রী নিজেই পরে বলেন যে, বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন, তাই তড়িঘড়ি বিয়ে সারেন তাঁরা।

অ্যামি জ্যাকসন (Ammy Jackson)

রজনীকান্তের ‘২.০’ ছবির নায়িকা অ্যামি জ্যাকসন, বিয়ের আগেই গর্ভবতী হয়ে গিয়েছিলেন, আর সেই কথা নিজের জানিয়েছিলেন তিনি। কিছুদিন আগেই প্রেমিক জর্জ পানাইতোকে বিয়ে করেন অভিনেত্রী।

গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ (Gabriella Demetriades)

অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা দিমেত্রিয়াদ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন, আর সেই কথা অর্জুন সগর্বে প্রকাশ্যে এনেছিলেন। তাঁদের প্রথম সন্তান অরিক জন্ম নেয় ২০১৯ সালে। এমনকী তাঁদের সন্তানের বয়স এখন ৩ বছর, কিন্তু এখনও তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেননি।

কল্কি কেঁকলা (Kalki Koechlin)

বলিউডের আর এক দাপুটে অভিনেত্রী কল্কি কেঁকলা, যিনি বরাবরই একজন স্বাধীনচেতা নারী হিসেবে নিজের পরিচয় রাখেন। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে কল্কির সম্পর্কের বয়স বেশ কয়েক বছর হল। এই সম্পর্ক চলাকালীনই তাঁরা তাঁদের কন্যা স্যাফোর জন্ম দেন। বিয়ে না করে সপরিবার সুখে ঘর করছেন তাঁরা।

নীনা গুপ্তা (Neena Gupta)

তবে বর্তমান প্রজন্মের থেকে কিছুটা পেছনে গেলেও এরকম উদাহরণ আছে বলিউডে, অতীতেও এহেন ‘সাহস’-এর সাক্ষী থেকেছে বলিউড। কিংবদন্তি অভিনেত্রী নীনা গুপ্তা, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। তাঁর সঙ্গে ক্রিকেটার ভিভ রিচার্ডসের সম্পর্ক তুমুল শোরগোল ফেলেছিল একসময় বলিউডে। তাঁদের ভালবাসার ফসল, তাঁদের মেয়ে মাসাবা, তবে মেয়ের জন্ম দিলেও এখনও বিয়ের পিঁড়িতে বসেননি নীনা। একা হাতেই ‘সিঙ্গেল মাডার’ এর দায়িত্ব বহন করে, সন্তানকে বড় করে তুলেছেন নীনা।

শ্রীদেবী (Sridevi)

সেই যুগে শ্রীদেবীর উদাহরণও দেওয়াই যায়। বিয়ের আগেই সগর্বে নিজের প্রেগন্যান্সির কথা জানিয়েছেন নায়িকা। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার ৭ মাস পরেই তিনি বনি কপূরকে বিয়ে করেন, সেই সন্তানের নামই জাহ্নবী কাপুর।

সারিকা (Sarika)

অতীতের আরও এক দক্ষিণী অভিনেত্রী রয়েছে, যার নাম সারিকা। হ্যাঁ, কামাল হাসানের প্রাক্তন স্ত্রী। তাঁর কথা না বললেই নয়। ‘গীত গাতা চল’-এর নায়িকা ছিলেন, অভিনেত্রী সারিকা। মেয়ে শ্রুতির জন্মের ২ বছর পর তিনি অভিনেতা কমল হাসনকে বিয়ে করেন।

Related Articles