×
বিনোদন

ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে পুরুষদের রাতের ঘুম কেরেছেন এই ৫ অভিনেত্রী

বিজ্ঞাপন

ওয়েব সিরিজের যুগ হলেও অনস্ক্রিনে বোল্ড সিন করার ক্ষমতা থাকেনা সবার। লক্ষীমন্ত মেয়ের চরিত্রগুলো থেকে নিজেকে পৃথক করে বোল্ড এবং অ্যাডাল্ট চরিত্রে অভিনয় করা একটা চ্যালেঞ্জের বিষয়। ভারতীয় অভিনয় জগতের এমন বেশকিছু অভিনেত্রীরা আছেন যাদের বোল্ড অবতার দেখে অবাক দর্শক।

বিজ্ঞাপন

বেশকিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ এ অভিনয় করেছেন এমন অভিনেত্রীরা হলেন,

• কিয়ারা আদভানি (Kiara Advani) : অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করলেও “দ্য লাষ্ট স্টোরি” তে বোল্ড সিনের জন্য রাতারাতি আরো পরিচিতি পান। নিজের বোল্ড সিন এবং যৌনতায় ভরা অভিনয়ের মাধ্যমে বহু মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন এই অভিনেত্রী।

• তৃধা চৌধুরী (Tridha Choudhury) : সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেলেও তৃধা চৌধুরী ‘আশ্রম’ ওয়েব সিরিজের জন্যে রাতারাতি বিখ্যাত হন। সিরিজের দুই ভাগে ব্যাক-টু-ব্যাক বোল্ড সিন গুলি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

• রাজশ্রী দেশপান্ডে (Rajshri Deshpande) : ‘স্যাক্রড গেম’ ওয়েব সিরিজের সমস্ত চরিত্রই বেশ চর্চিত। ওয়েব সিরিজে নাওয়াজ উদ্দিন সিদ্দিকীর বিপরীতে, তার স্ত্রীর চরিত্রে দেখা যায় রাজশ্রী দেশপান্ডেকে। এই প্রথম কোন বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। বোল্ড সিন গুলি দেখার পর দর্শকদের ঘাম ছুটে গেছিল।

• রাশিকা দুগ্গাল (Rasika Dugal) : বোল্ড অভিনয়ের জন্যই বেস্ট পাঁচজন অভিনেত্রীর মধ্যে একজন হয়ে উঠেছেন রশিকা দুগ্গল। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের তাঁর লাস্যময়ী অভিনয় সকলের মনে ঝড় তুলেছে।

• প্রিয়া ব্যানার্জী (Priya Banerjee) : ‘বেকাবু’ ওয়েব সিরিজের প্রতিটি বেড সিন এবং প্রিয়া ব্যানার্জীর লাস্যময়ী অভিনয়ের মাধ্যমে এখনো বহু মানুষের রাতের ঘুম উড়ে যায়। বাঙ্গালী হয়েও বলিউডের বেশকিছু ওয়েব সিরিজে তাঁকে দেখা গেছে। তবে ‘বিকাবু’র কাস্তি চরিত্রের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী।

Related Articles