×
বিনোদন

সেই সমস্ত বলি অভিনেত্রী যারা অভিনয়ের জন্য কামিয়েছিলেন নিজের মাথা

বিজ্ঞাপন

অভিনেতা-অভিনেত্রী দের জীবনে কত ধরনের বাঁক আসে। সবটাই অভিনয়ের জন্যে। নিজেদের পর্দায় ফুটিয়ে তুলতে নানা রকমের চরিত্রে অভিনয় করতে হয় তারকাদের। তেমনি হিন্দি টেলি জগতে এরকম অনেক অভিনেত্রীই আছেন যাঁরা ধারাবাহিকে ক্যান্সারের ভূমিকায় অভিনয় করতে গিয়ে নিজের মাথা ন্যাড়া করেছেন। পছন্দের চুল কেটে বিসর্জন দিয়েছেন। আবার আবার কেউ স্বামীর অসুস্থতার জন্যে মাথার চুল তিরূপতির পায়ে সমর্থন করেছেন। অভিনেত্রীদের এরকম ত্যাগের জন্যেই তাঁরা ইন্ডাস্ট্রিতে ব্যাতিক্রম হয়ে থেকে যাবেন। হ্যাঁ, আজ ৮ অভিনেত্রীর বিষয়েই আপনাদের জানাবো, যারা বিভিন্ন কারণে নিজের চুল বিসর্জন দিয়েছেন।

বিজ্ঞাপন

১. জেনিফার উইঙ্গেট (Jennifer Winget): জেনিফার হিন্দি টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি তাঁর অভিনীত হিন্দি ধারাবাহিক ‘দেহাদ’এর জন্যে চুল কেটে ন্যাড়া হয়ে গিয়েছিলেন। যেখানে তাঁকে দেখা গিয়েছিল, সব ছেড়ে সাধু সন্ন্যাসীর দলে নাম লেখাতে। যদিও তিনি টাক দেখাতে মেক-আপের সাহায্য নিয়েছিলেন।

২. নিয়া শর্মা (Nia Sharma): ‘এক হাজারো মে মেরি বেহনা হ্যায়’ ধারাবাহিকে তিনি ক্যান্সারে আক্রান্ত একটি মেয়ের চরিত্রে অভিনয় করেন। তিনি মেক-আপের সাহায্য নিয়ে টাক লুক দিয়েছিলেন।

৩. দীপ্তি ধ্যানী (Dipti Dhyani): অভিনেত্রী দীপ্তি ধ্যানী স্বামীর আরোগ্য কামনায় নিজের চুল উপসর্গ করার মানত রেখেছিলেন। ঠিক সেই মতই স্বামী সূরজ থাপার সুস্থ হয়ে ওঠার পর তিনি তিরূপতির কাছে নিজের চুল উৎসর্গ করেন। বর্তমানে তিনি ন্যাড়া।

৪. রিঙ্কু কর্মকার (Rinku Karmakar): ‘ইয়ে ভাদা রাহা’ ধারাবাহিকে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন। আর ধারাবাহিকে তাঁর চরিত্রে ফুটিয়ে তোলার জন্যে তিনি মাথা ন্যাড়া করে ফেলেন। যদিও একটি অনুষ্ঠানে তিনি টাক হওয়ার জন্যে ক্ষমা চেয়েছিলেন।

৫. পূজা কানওয়াল (Pooja Kanwal): ‘লাইফ ওকে’ অতি প্রকৃতি শোয়ের জন্যে তিনি মাথা ন্যাড়া করেছিলেন।

৬. ক্রতিকা দেশাই (Krutika Desai): পান্ড তোর তারকা কৃত্তিকা দেশাইও তাঁর চুল কামিয়ে ছিলেন। তিনিই প্রথম টেলি অভিনেত্রী, যিনি এই কাজ করার জন্যে সাহস দেখিয়েছিলেন।

৭. অঞ্জলি মুখী (Anjali Mukhi): এই অভিনেত্রীও সিরিয়ালে কাজ করার জন্যে তাঁর চুল বিসর্জন দিয়েছিলেন, ‘ইশাকবাজ’ অনুষ্ঠানে তিনি সুরভী চন্দনার মায়ের ভূমিকায় অভিনয় করার জন্যেই চুল বিসর্জন দিয়েছিলেন।

৮. পুষ্টি শক্তি (Pushtiie Shakti): মুলত একটি প্রতিজ্ঞা জনিত কারণে মাথার চুল কামিয়েছিলেন এই অভিনেত্রী, তাঁর প্রতিজ্ঞা পূরণের পর তিনি চুল ন্যাড়া করে ফেলেন।

Related Articles