×
বিনোদন

মেঘলাকে দেখতে এসে নোলকে পছন্দ করল পাত্রপক্ষ, শুনে অবাক অরিন্দম, রইল ভিডিও

বিজ্ঞাপন

আদিত্য আর রোহিণীর বিয়ে দেওয়ার পর সকলে কম বেশি রেগে রয়েছে নোলকের উপরে। এমন কী অরিন্দমও বেশ রেগে রয়েছে নোলকের উপরে। এর মান অভিমানের মাঝে বাড়িতে চলছে নতুন এক খুশির খবর। মেখলার বিয়ের জন্যে দেখা হচ্ছে পাত্র। সেই জন্যেই নতুন শাড়ি আর গয়না পরে বাড়ির বড়ো বউ রূপে সকলের সামনে যেতে বলেছে নোলককে। দেখুন সাত দিনে সাত চমক।

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘গোধূলি আলাপ’-এর (Godhuli Alap) গল্পঃ সকলের প্রিয় হয়ে দাঁড়িয়েছে সময়ের জন্যে। সকলের কাছে বেশ প্রিয় এই সিরিয়াল গল্পের জন্যেই কাড়ছে দর্শকদের নজর। বাড়ির সব থেকে ছোট হয়েও নোলক চেষ্টা করছে বাড়ির বড়ো বউ হয়ে ওঠার। অরিন্দমের খেয়াল রাখার সাথে সাথে চেষ্টা করছে বাড়ির সকলকে ভালো রাখার। সেই জন্যেই আদিত্য আর রোহিণীর বিয়ে দেওয়ার চেষ্টা করেছে নোলক।

এরমাঝে দেখানো হয়েছে ঘটে গেছে অনেক ঘটনা। নোলকের এই বিয়ে দেওয়া দেখে সকলেরই মনে হয়েছে সত্যি যদি সে বাড়ির বড়ো বউ হয়ে উঠতে পারত তবে পরিবারের সম্মান রাখতে এমন কাজ করত না। তারপরে থেকে নোলক ফিরে এসেছে পুরনো স্বরূপে। সে এখন বাড়ির সব কাজ করে। এই টুকুই শেষ নয় মেখলা চায় নোলক বেরিয়ে যাক বাড়ি থেকে সেই জন্যেই নতুন পরিকল্পনা।

প্রোমোতে দেখানো হচ্ছে সিরিয়ালে থাকছে সাত দিনে সাত চমক। আমরা প্রোমো ভিডিওতে দেখতে পাচ্ছি অরিন্দম নোলকে যে শাড়ি দিয়েছিল তা মেখলা বদলে দেয়। এমন কী সিঁদুরের কৌটোটা পর্যন্ত ধাক্কা মেরে ফেলে দেয়। তারপরে নিজের হাতের সরবতের ট্রে নোলকের হাতে দিয়ে পাত্র পক্ষের সামনে পাঠায়। তাকে দেখে পাত্রী ভেবে পছন্দ করে ফেলে পাত্রপক্ষ। এবার কী হবে নোলকের জীবনে?

Related Articles