×
বিনোদন

অসাধারন অভিনেত্রীর পাশাপাশি রয়েছে দুর্দান্ত গানের গলা, ‘রাবণ’ ছবির জনপ্রিয় গান গেয়ে সকলকে তাক লাগলেন সুস্মিতা, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অপুর যে গানে নাচে পারদর্শী সে কথা সকলেই জানি। তবে এখন ব্যস্ত নিজের একটা চাকরি জোগাড় করতে। তার মাঝে গাইছেন গান। ভাবছেন কী সব বলছি? আমরা সুস্মিতা দেকে (Susmita Dey) ‘অপরাজিত অপু’ (Aparajita Apu) ধারাবাহিকে দেখেছি সে সব পারে। আবার নতুন ধারাবাহিকে দেখছি সুস্মিতা মাধ্যমিক পাশ করা মেয়ে। শ্বশুর বাড়ি চায় সে যেনো চাকরি করে। সেই নিয়েই ব্যস্ত অভিনেত্রী। সবটাই সিরিয়ালের কথা। তবে বাস্তবে তিনি যে সুন্দর গান গাইতে পারেন তার প্রমাণ হয়েছে সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

বর্তমানে টেলি থেকে টলি সকল অভিনেতা অভিনেত্রীরা খুব অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। নিজেদের অনুরাগীদের জন্যে শেয়ার করেন ছবি এবং ভিডিও। তারমধ্যে বেশ কিছু পোস্ট ভাইরাল হয়। অভিনেত্রীদের নাচের ভিডিও দেখে অনুরাগীদের আনন্দের শেষ থাকে না। তবে এবারে প্রিয় অভিনেত্রীর গলায় গান শুনে মুগ্ধ সকল অনুরাগী।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

অভিনেত্রীদের অভিনয়ের সাথে সাথে নাচ, গান সব কিছুই শিখে রাখতে হয়। নাচের দিকটা সকলেই আয়ত্ত্ব করে নিলেও গানের গলা বা সুর সবটা মিলিয়ে ভালো করে গান শিখতে সক্ষম হয়না অধিক তারকা। তবে টেলি অভিনেত্রী সুস্মিতা দে একজন অভিনেত্রীর সাথে সাথে যে একজন ভালো গায়িকা তার প্রকাশ পেলো সকলের মাঝে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

সম্প্রতি অভিনেত্রী সুস্মিতা দে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। তারপরে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। মুহূর্তে এক লক্ষ্যের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখেন। তার মধ্যে ১৪ হাজারের উপরের মানুষ লাইক করেন। অভিনেত্রী ভিডিওতে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বাংলা সিনেমা ‘রাবণ’এর (Raavan) ‘কেউ জানে না’ (Keu Jaane Naa) গানটি গাইছেন। তার মিষ্টি কণ্ঠে গানটি অনেকের হৃদয় স্পর্শ করেছে। অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ।

Advertisement

Related Articles