×
বিনোদন

শ্রাবন্তীর হাত ধরে বড় পর্দায় ক্রুশল, সাথে থাকবেন ‘রানীমা’ দিতিপ্রিয়া

বিজ্ঞাপন

বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেতা ক্রুশল আহুজা (Krushal Ahuja)। তাও আবার প্রথম ছবিতে জোড়া নায়িকা। থাকছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং দিতিপ্রিয়াও (Ditipriya Roy)। ব্যাপারটা কি! এই ঘটনা কি সত্যই, হ্যাঁ হ্যাঁ একদম পাক্কা খবর। খুব শীঘ্রই চলচ্চিত্রের শ্যুটিং শুরু করতে চলেছেন, ‘রিস্তো কে মাঞ্ঝা’ অভিনেতা।

বিজ্ঞাপন

বাংলার সঙ্গে সঙ্গে হিন্দি ধারাবাহিকেও এই অভিনেতা বেশ জনপ্রিয়, হবে নাই বা কেন তাঁর লুকেই যেন সবাই পাগল। যেমন, উজ্জ্বল ত্বক, তেমনি উঁচু লম্বা, সুঠাম চেহারার মালিক তিনি। নায়ক সুলভ হাবভাব, সবটাই যেন নেটদুনিয়ায় পাগল করা হিল্লোল তোলে। এসকে মুভিজের প্রযোজনায় তৈরি পরিচালক রবিন নাম্বিয়ারের ছবিতেই রুপোলি পর্দায় অভিষেক করতে চলেছেন ক্রুশল।

এবার তিনি শ্রাবন্তীর সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করবেন! থাকবেন রানীমাও। পর্দায় ফুটে উঠবে ত্রিকোণ প্রেমের চর্চা। আপাতত হিন্দি সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্ঝা’ শেষ, এবার নতুন ইনিংস ক্রুশলের। ছোটপর্দার এই হার্টথ্রব অভিনেতার লুক কয়েকদিন আগেই পরিবর্তন হয়েছে, তা দেখেই জল্পনা শুরু হয়েছিল নেট মাধ্যমে। সেই জল্পনা-কল্পনার অবসান হল।

বুধবার দাড়ি-গোঁফ কামিয়ে ইনস্টাগ্রামে ছবি দেওয়া মাত্রই নায়কের এহেন লুক দেখে হাঁ হয়ে যায় অনেকেই। সঙ্গে জানালেন তিন বছর পর দাড়ি কাটলেন তিনি, সে কী আর চাড্ডিখানি কথা! তাঁর এই লুকেও দিওয়ানা হয়ে গিয়েছেন তাঁর ক্রাশ ফ্যানেরা। ইতিমধ্যেই নিজের নতুন ইনিংসের প্রস্তুতি শুরু করেছেন ক্রুশল। এবার দেখার পালা শ্রাবন্তী-ক্রুশলের অনস্ক্রিন কিরূপ রসায়ন সৃষ্টি করতে পারে। ছবির পরিচালক রবিন নাম্বিয়ার, প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। জুন মাস থেকে লন্ডনে শ্যুটিং শুরু করবেন ক্রুশল। ছবির বিষয়ে নায়ক বলেন, ‘আমি আর পরিচালক এক সঙ্গে প্রথম বড় পর্দায় পা রাখতে চলেছি। অন্য স্বাদের গল্প। যেখানে চিত্রনাট্য মেনে আমার বিপরীতে শ্রাবন্তী এবং দিতিপ্রিয়া থাকবেন। আমাদের তিন জনকে নিয়েই গল্প। কিন্তু তথাকথিত ত্রিকোণ প্রেম নেই’। এই তিনজন ছাড়াও ছবিতে থাকছেন সুদীপ্তা চক্রবর্তী।

Related Articles