×
বিনোদন

পরনে সাদা ধুতি ও কালো পাঞ্জাবি, নতুন রূপে অভিনেত্রী স্বস্তিকা, রইল ছবি

বিজ্ঞাপন

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), একদিকে তাঁর অভিনয়ে যেমন মুগ্ধ সিনেমাপ্রেমিরা তমনি অন্যদিকে তাদের স্টাইল স্টেটমেন্টের ফ্যান দর্শকেরা। এছাড়া, বরাবর তিনি বিভিন্ন ধরনের সাজ-পোষাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ব্যস্ত। নিজেকে সব রকম সাজ-পোষাকে খুব সুন্দরভাবে এবং আত্মবিশ্বাসের সঙ্গে তুলে ধরতে পারেন তিনি। সম্প্রতি, এবারো স্বতিকাকে দেখা গিয়েছে ট্রেন্ডিংভাবে নিজেকে তুলে ধরতে। মেয়েরা যে শাড়ি, সালোয়ার কামিজ, জিন্স-প্যান্ট ছাড়াও ধুতি-পাঞ্জাবিতে বাজিমাত করতে পারেন এবারে এমনই সাজ পোশাক নিয়ে এসেছেন টলিউডের হার্টথ্রব অভিনেত্রী স্বস্তিকা।

বিজ্ঞাপন

অভিনেত্রী স্বস্তিকা মানেই চকমপ্রদ কিছু। ছক ভাঙা নিয়ম তার বেশ পছন্দ। তাই তো এবারে সাবেকি সাজে চমক দিয়েছেন তিনি। সাবেকি অর্থাৎ সাদা ধবধবে ধুতি, কালো পাঞ্জাবী ও পায়ে কোলাপুরী চটিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। আবার ধুতি পাঞ্জাবির সঙ্গে তিনি বেছে নিয়েছেন আফগান জুয়েলারি। এক কথায় তিনি হলেন অপরুপা অভিনেত্রী। আবারো একবার নিজের স্টাইল স্টেটমেন্টের কারনে খবরের শিরোনামে স্বস্তিকা।

বর্তমানে অভিনেত্রী ধুতি-পাঞ্জাবি পরা ছবিতেই মজেছেন দর্শকেরা। কেউ কখনো ভাবতেই পারেননি ছেলেদের পোশাকেও নিজের অঙ্গ এত সুন্দর করে মেলে ধরতে পারবেন স্বস্তিকা। আসলে অভিনেত্রী একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। যেখানে তার এই রুপে দেখা মেলে। এমনকি এদিন দেবী অ্যাওয়ার্ড-ও পান তিনি। আর সেই অ্যাওয়ার্ডের কথা মাথায় রেখেই ছবি পোস্ট করার সঙ্গে ক্যাপশন লেখেন-‘ অন্তরেতে দেবী ও বাইরে ডিভার মেলবন্ধন।’

তবে, ফ্যাশন নিয়ে তিনি যেমন ছক ভাঙেন তেমনি ছবি নিয়েও অনেকটা ব্যতিক্রমী এই অভিনেত্রী। এখন আর কমার্শিয়াল মুভি নয় বরং একটু অন্য ধরনের গল্পের নিজেকে গুছিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন দত্তের নতুন ছবি ‘শ্রীমতী’ (Shrimati)। যেখানে এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। পরনে সুতির শাড়ি, কপালে লালটিপ ও সিঁথিতে সিঁদুর বেশ অন্য রকমের স্বস্তিকা হিসেবে দেখা মিলেছে তাঁর। তবে আর যাই হোক এবারে স্বস্তিকার পাঞ্জাবির বেশ সত্যি নজর কেড়েছে।

Related Articles