×
বিনোদন

কবীরের হাতে হাত রেখে মাঝ রাস্তায় দাঁড়িয়ে দীপা, দেখে অবাক সূর্য, রইল ভিডিও

বিজ্ঞাপন

জীবন এ কোন মোড়ের দিকে নিয়ে যাচ্ছে সূর্য – দীপার সংসার। সূর্যকে ঘিরে এত মেয়ে থাকার পরেও কখনো সূর্যকে সন্দেহ করেনি দীপা, তবে সূর্য কেনো বিশ্বাস করতে পারছে না দীপাকে! যেখানে কবীরের থেকে কোন বিপত্তি আসেনি আর আসার অবকাশ নেই, সেখানে কেনো এত ভয় সূর্যের মনে। দীপা আর কবীরের মেলা মেশাই কী একদিন সূর্য – দীপাকে আলাদা করে দেবে? আসুন দেখে নেওয়া যাক ভিডিওতে কী রয়েছে।

বিজ্ঞাপন

ফুলের প্রদর্শনীতে জেতার পরে দীপা প্রথম কবীরকে সামনাসামনি দেখতে পায়। সেই জন্যে দেখার পরেই পাঠক হিসেবে নিজের মনে যা ছিলো সব কিছু জানিয়ে দেয়। সবটা শুনে কবীর বেশ খুশি হয়, আর বলে দীপাকেও নিজের কবিতা বা গল্পঃ লেখা চালিয়ে যেতে বন্ধ না করে। তবে দীপার কবীরের প্রতি এই শ্রদ্ধা সূর্যের মনে খটকা সৃষ্টি করছে। তবে ভালো খবর হলো এই যে, সূর্যের মনে দীপা আর কবীরকে নিয়ে যে অসস্থি হচ্ছে সেই ব্যাপার মিশকা বা ঊর্মি কেউ জানেনা।

এই বারও নিজের জঘন্য চালে সব দোষ নিজের ঘাড় থেকে ঝেড়ে ফেলেছে মিশকা। সকলের সামনে বলেছে সে সবটা একটা ভুল বোঝাবুঝির জন্যে করে ফেলেছে। এমন কী সবটা নিজের মতো করে বানিয়ে সকলকে বলার পরে দীপার কাছে ক্ষমাও চেয়েছে। অন্যদিকে কবীরের সাথে দেখা করতে গেছে সূর্য।

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের নতুন প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে দীপা কবীরের সাথে দেখা করতে এসেছে। কথাবার্তা শেষ করে তারা যখন একে অপরের বাড়ি ফিরছে তখন দীপাকে নিজের বোন বলে সম্মধন করছেন কবীর। তারপরে ছোট থেকে কোন ভাই – বোনের আদর না পাওয়ায় একজন দাদা পেয়ে বেশ আপ্লুত দেখায় দীপাকে। সে নিজের কবীর দাদার হাতে হাত রেখে কথা দেয় সারা জীবন পাশে থাকবে। এই খুশিতে দাদা নিজের বোনকে ফুল দেয়। দূর থেকে দীপাকে কবীরের থেকে ফুল নিতে দেখে থমকে যায় সূর্য। তারপরে মনে মনে বলে দীপা না বলে কেনো এসেছে।

Related Articles