×
বিনোদন

ছুটির দিনে অনস্ক্রিন মেয়ে দিতিপ্রিয়াকে নিয়ে কলকাতার রাস্তায় প্রসেনজিৎ, রইল ভিডিও

বিজ্ঞাপন

উত্তর কলকাতার গলিতে বাবা মেয়ের হাত ধরে ঘুরছেন। অভিনেতা প্রসেনজিৎকে মেয়ে দিতিপ্রিয়ার হাত ধরে রাস্তা পার হতে দেখা গেলো। দুজনের পরনে সাদা মাটা জামা। আর দেখা যাচ্ছে অভিনেতা বেশ আগলে রেখেছেন মেয়েকে। দেখা যাচ্ছে অভিনেতার কাধে অফিসের ব্যাগ এবং মেয়ের হাতে জামা কাপড়ের দোকানের প্লাস্টিক ব্যাগ। ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার পরেই দর্শকদের মনে উত্তেজনার সৃষ্টি। অবশেষে জানা গেলো সবটা।

বিজ্ঞাপন

আগামী ২৭ শে মে রিলিজ হতে চলেছে সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)এর অভিনীত সিনেমা ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)। নির্মল বাবু এবং বুড়ির একটা মিষ্টি গল্প আসতে চলেছে। সিনেমার গল্পে দেখানো হয়েছে মা মারা গেছে আগেই। তারপরে বাবাই সবটা জুড়ে রয়েছে বুড়ির জীবনে। বাবা মেয়ের একটি সুন্দর রসায়ন ফুটিয়ে তোলার চেষ্টা হয়েছে সিনেমার গল্পে। দেখেই বোঝা যাচ্ছে সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন ছাপোষা মধ্যবিত্ত বাঙালি।

পরিচালক সৌভিক কুন্ডু (Souvik Kundu)র আগামী সিনেমা ‘আয় খুকু আয়’ তে বুড়ির মায়ের চরিত্রে অভিনয় করেছেন রফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। এছাড়া সিনেমায় অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত (Sohini Sengupta), শংকর দেবনাথ (Shankar Debnath), সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya), বুদ্ধ দেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharjee) এবং রাহুল দেব বসু (Rahul Dev Bose)। সিনেমার পুরো টিমের ধারণা এবং বিশ্বাস এই সাধারণ বাবা মেয়ের জীবনের নানা পরিস্থিতিতে পাশে থাকার গল্প নজর আকর্ষণ করবে দর্শকের। বর্তমান ছবি প্রচার চলছে তুঙ্গে।

উত্তর কলকাতায় ছবির প্রচার করতে গিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রাস্তায় হাঁটলেন সিনেমার সাজে। ঢিলেঢালা শার্ট, বাদামি প্যান্ট, চোখে চশমা, মাথায় টুপি পরে দেখা গেলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে পাশাপাশি দিতিপ্রিয়ার পরনে ছিল সাদা মাটা সালোয়ার কামিজ। তাদের দেখে রাস্তায় ভিড় জমতে শুরু করে। সিনেমায় বুড়িকে নির্মল বাবু যেমন ভাবে আগলে নিয়ে চলেন রাস্তায় সেই ভাবেই দিতিপ্রিয়াকে ভিড়ের মাঝে আগলে নিয়ে হাঁটলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Related Articles