×
বিনোদন

রুক্মিণীকে সাথে নিয়ে ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেব, রইল ভিডিও

বিজ্ঞাপন

মাত্র কয়েক সপ্তাহ আগে স্টার জলসার (Star Jalsha) পর্দায় নতুন শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) শুরু হতেই এটি পৌঁছে গিয়েছে জনপ্রিয়তার এক্কেবারে শীর্ষে । জিতের (Jeet) সঞ্চালনায় পুরো জমে উঠেছে তারকা দম্পতি জুটিদের নিয়ে তৈরি এই শোয়ের অনুষ্ঠান আসর। এখানে একদিকে যেমন দেখানো হয় তারকাদের সম্পর্কের উদযাপন তেমনি অন্যদিকে দাম্পত্য জীবনের বহু অজানা তথ্য ফাঁস! সম্প্রতি, এই সপ্তাহে হতে চলেছে সংসার স্পেশাল উইক। সেই উইকে ভাঙতে চলেছে হাঁড়ির সব খবর। তাই তো এদিন মঞ্চে উপস্থিত অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukhopadhyay) ও তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তীর (Pritha Chakraborty) হাড়ির বিশেষ খবর ভাঙলেন তাঁদের গৃহপরিচারিকা। যা শুনে হেসে খুন সকলেই।

বিজ্ঞাপন

‘শ্রীময়ী’ (Sreemoyee) খ্যাত অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী পৃথা চক্রবর্তী হাজির হয়েছিলেন এই শোয়ের সংসার স্পেশাল উহকে। তবে তাঁরা দুজনেই নয় ছিল আরো একজন তিনি হলেন তাঁদের গৃহপরিচারিকা। সেখানেই বিখ্যাত অভিনেতার দাম্পত্য জীবনের সমস্ত হাঁড়ির খবর পরিচারিকার সূত্রে প্রকাশ্যে আনলেন সঞ্চালক জিত। প্রথমেই জিত গৃহপরিচারিকাকে প্রশ্ন করেন ‘দাদা বৌদি নাকি খুব হানিমুন করে?’ সেই উত্তরে তিনি বলেন হ্যাঁ। তবে, এতদূর তো ঠিক ছিল তার পরক্ষণেই আবারো জিত একটি প্রশ্ন করেন যে ‘আপনি দেখেছেন তাদের হানিমুনে যেতে?’ যেখানে গৃহপরিচারিকা জানান হ্যাঁ দেখেছি। এটি শোনা মাত্রই হেসে খুন সেখানে উপস্থিত সকলেই।

তবে এখানেই শেষ নয়, এই পর্বে ছিল আরো এক ধামাকা। কিছুক্ষণ পরেই মঞ্চে এন্ট্রি নিলেন সুপারস্টার দেব (Dev) এবং তাঁর প্রেমিকা অভিনেত্রীর রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। প্রথমে তাঁদের মধ্যে খাবার বানানোর দায়িত্বে যে দেব রয়েছেন তা প্রকাশ্যে এনেছেন জিত। তারপরেই আগে থেকে উপস্থিত ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) খ্যাত গায়ক ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) অভিনেতা দেবের কাছে একটি দাবি করেন। সেটি হল দুজনকে চুম্বন করতে দেখতে চান তিনি। যা শুনে চমকে উঠেছেন দেব! এমনকি পাশে বসে থাকা নিজের স্ত্রীকে চুম্বন করে দেখিয়ে দেন বাদাম কাকু, ঠিক এভাবেই দেব যেন রুক্মিণীকে চুম্বন করেন। তারপরেই সেখানে উপস্থিত সকলের উদ্যোগে প্রেমিকার দিকে এগিয়ে আসেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, স্টার জলসার চ্যানেলে ‘ইস্মার্ট জোড়ি’র নতুন এই প্রোমো পোস্ট হতেই অনুগামীরা অধীর আগ্রহে বসে রয়েছেন কবে ও কখন এই শোয়ের গোটা পর্বটি দেখবেন বলে। এর জন্য অবশ্যই শনি ও রবিবার চোখ রাখতে হবে স্টার জলসায় ঠিক রাত ৯:৩০ টায়।

Related Articles