×
বিনোদন

সকলের সামনে চ্যালেঞ্জ সুজাতার! সহচরীর বাড়িতে থেকেই টিপুকে বিয়ে করবে সে, রইল ভিডিও

বিজ্ঞাপন

বুঝতে কারোর বাকি নেই যে সুজাতার পেছনে রয়েছে দেবীনা। তবে সবাইকে চমকে দেয় সুজাতার কথা। একে বলে চোরের উপরে বাটপাড়ি। না হলে বরফি, টিপু, সহচরীর কথা শুনে চমকে ওঠে স্বাভাবিক। তবে দেবীনা, পলা আর ঠাম্মি চমকে উঠবে কেনো? তারা তো এক দল বেঁধে টিপুর জীবন থেকে বরফিকে সরিয়ে সুজাতাকে আনতে চাইছে। আসুন জেনে নিন ডিভোর্সের পেপারে সই হতে না হতে কী বললো সুজাতা।

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘আয় তবে সহচরী’র অনুরাগীর সংখ্যা বৃহৎ। অনেকের মতে মেয়েদের জীবনের প্রবলেম, অপারগতা তুলে ধরা হয়েছে সিরিয়ালে। তার সাথে শাশুড়ি আর বৌমার সম্পর্কের মিষ্টি সমীকরণ দেখে সকলেই বেশ খুশি। কারণ বর্তমানে প্রায় প্রতিটি সিরিয়ালে শাশুড়ি বৌমার সম্পর্ক মোটেও সুলভ দেখানো হচ্ছে না। সেই জায়গায় বৌমাকে বন্ধু ভেবে তার পাশে থাকতে চাওয়া বিশাল ব্যাপার।

সহচরীর শ্বশুর বাড়ির সবাইকে শাস্তি দিতে টিপুকে নেশার ওষুধ খাইয়ে বিয়ে করেছিলো বরফি। সেই জন্যে প্রথমে বরফিকে পছন্দ না করলেও আসতে আসতে নিজের মায়ের দুঃখ যেমন বুঝতে শুরু করে তেমনি বরফিকে একটু একটু করে ভালোবেসে ফেলে টিপু। তবে কোন ভাবেই নিজের মনের কথা বলে ওঠার পরেও একসাথে থাকত না টিপু – বরফি। তার কারণ টিপুর প্রাক্তন প্রেমিকা সুজাতা এসে উপস্থিত হয়েছে। সে টিপু আর বরফিকে ভয় দেখিয়ে ডিভোর্স পেপারে সই করতে বাধ্য করে। এবং সই হয়েও যায়।

দেখা যাচ্ছে ডিভোর্সের পর সেনগুপ্ত বাড়িতে বরফি ফিরে এলে দেবীনা জানায় ওই বাড়িতে বরফির কোন অধিকার নেই থাকার। এমন সময় সুজাতা এসে জানায় বরফি থাকতে পারে তবে সেও থাকবে ওই বাড়িতে। বিয়ের আগে শ্বশুর বাড়িতে থাকা নিয়ে পিসি ঠাম্মি বারণ করলে সুজাতা জানায় বিয়ে তো টিপুর বাড়িতে থেকেই সে করবে। এই কথা শুনে সকলেই চমকে ওঠে।

Related Articles