×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে স্ত্রী পৃথাকে মুখে করে শাড়ি পরালেন সুদীপ, রইল ভিডিও

বিজ্ঞাপন

আচ্ছা, শুধুমাত্র হাত ব্যবহার না করে বউকে শাড়ী পরিয়েছেন কোনোদিন? পরান নি তাই তো! চিন্তা কী অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় শেখাবেন আপনাদের এই পদ্ধতি! অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee)। টলিউডের একজন প্রথম সারির টেলি অভিনেতাদের মধ্যে একজন।বেশীরভাগ ধারাবাহিকেই নেগেটিভ চরিত্রেই অভিনয় করতে দেখা যায় তাঁকে। তাঁর অভিনয় মন ছুঁয়ে যায় দর্শকদের।

বিজ্ঞাপন

বিশেষ করে ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকে তাঁর চরিত্র নজরকাড়া ছিল।যদিও শ্রীময়ীর স্বামী হওয়ার সুবাদে ভাল-মন্দ কথাও কম শুনতে হয়নি তাঁকে। এছাড়াও আকাশ আটের ‘পুলিশ ফাইলস্’ শোটির অ্যাঙ্কার তিনি। যাই হোক, জানেন কি বাস্তবে ইনি ‘ওয়ান ওম্যান ম্যান’। স্ত্রী পৃথা, তাঁর ভালোবাসার মানুষ। যদিও এটি দ্বিতীয় বিয়ে তাঁর, কিন্তু স্ত্রীকে প্রচণ্ড ভালবাসেন তিনি।প্রেম করেই বিয়ে করেছেন তাঁরা। তবে তিনি স্ত্রীয়ের তুলনায় অনেকটাই বড়। তবে পৃথার কাছেও সুদীপ পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ।

মা-বাবার অমতেই ভালোবেসে বিয়ে করেছেন তিনি। সম্প্রতি, স্টার জলসার নয়া নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) মঞ্চে এসে তাঁদের প্রেমের গল্প করেছেন। এবং জিতেছেন একাধিক নজরকাড়া খেলাও।কিন্তু শুধুমাত্র হাত ব্যবহার না করে বউকে শাড়ী পড়িয়েছেন কোনোদিন? হ্যাঁ, সম্প্রতি ইসমার্ট জোড়ি র মঞ্চে এসে এরকম একটি কঠিন খেলাই সহজভাবে সমাধান করলেন সুদীপ। হাতের ব্যবহার না করে শুধুমাত্র মুখ দিয়েই তিনি পৃথাকে শাড়ী পরিয়ে দিলেন।

যা দেখে রীতিমতন অবাক হয়ে গেলেন সবাই। নেটিজেনরাও অভিনেতার প্রশংসায় এক্কেবারে পঞ্চমুখ হয়ে গেলেন। আসলে ইসমার্ট জোড়ি র মঞ্চ টাই সম্পূর্ন আলাদা। সেলিব্রিটি দম্পতিদের নিয়েই অনুষ্ঠিত হচ্ছে এই শো। সুতরাং এই শোয়ের জনপ্রিয়তা এক্কেবারে আকাশ ছোঁয়া হবে, তা বলাই বাহুল্য! তার মধ্যে অভিনেতা জিতের (Jeet) অসাধারণ উপস্থাপনা সব মিলিয়ে এই শোকে এক্কেবারে সুপারহিট করে তুলেছে।সম্প্রতি, সুদীপ আর পৃথার এই সুন্দর ভিডিওটি নেটপাড়ায় দারুণ ভাইরাল হয়েছে।

Related Articles