×
বিনোদন

লাল শর্ট ড্রেসে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির, রইল ভিডিও

বিজ্ঞাপন

লাল হট ড্রেস পরে নাচ করছেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। নেট পাড়ায় ভাইরাল ভিডিও। ছটফটে স্বভাবের নায়িকা আবারও মন জয় করলো দর্শকদের। ভিডিওটি বেশ ট্রেন্ড করছে নেট পাড়ায়। শুভশ্রী কেবল মনে নয়, পোশাকেও সাহসী। মাঝে মাঝেই তাকে নিজের বোল্ড ছবি পোস্ট করতে দেখা যায়। ওজন বৃদ্ধি হওয়ার পরেও তাকে দেখা গিয়েছে ক্যামেরার সামনে পোজ দিতে।

বিজ্ঞাপন

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেই সঙ্গে তিনি পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) স্ত্রী এবং ইউভানের (Yuvaan) মা। নিজের ব্যস্ত জীবন সামলে চুটিয়ে ঘর সংসার করছেন অভিনেত্রী। সন্তান হওয়ার পর কিছু দিন কাজ থেকে ছুটি নিয়ে এখন আবার কাজে ফিরেছেন তিনি। তাকে দেখা গিয়েছে মডেলিং করতে। রিয়ালিটি শোতে জাজ ভূমিকাতে দেখা গিয়েছে।  সন্তান হওয়ার পর ওজন বৃদ্ধি করে ফেলেছিলেন শুভশ্রী। সেই সময় অনেকে বহু কটূক্তি করেছেন, তবে শুভশ্রী কোন কথাই গায়ে মাখেননি। তিনি সব সময় নিজের ছবি এবং ভিডিও পোস্ট করে থেকেছেন। তবে ইতিমধ্যে অনেকটা ওজন কমিয়ে ফেলেছেন নায়িকা।

দেব(Dev) থেকে জিৎ (Jeet) সকলের সাথেই অভিনয় করেছেন শুভশ্রী। তবে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হওয়ার পর অভিনেত্রীকে রাজ চক্রবর্তীর সাথেই বেশি সিনেমা করতে দেখা যায়। নাচের দৃশ্য হোক কিংবা সংলাপ সবেতেই দক্ষ অভিনেত্রী। আগের সময় মানুষ যেতেন নিজের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের শুটিং দেখতে তবে এই সময় তার প্রয়োজন হয় না। ফিল্ম সেট থেকে তারকারই সিনেমা মেকিংয়ের নানান ভিডিও পোস্ট করে থাকেন। তেমনি একটি ভিডিও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শুভশ্রী গাঙ্গুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যম গুলির মধ্যে ইনস্টাগ্রামে সব সময় অ্যাক্টিভ থাকেন। নিজের ছবি, ভিডিও, রিল পোস্ট করেন তার সাথে ইউভানের নানান ভিডিও পোস্ট করে থাকেন। তেমনি একটি রিল ভিডিও থেকে জানা গিয়েছে ছোট্ট ইউভান সবে কথা বলতে শিখে, নিজের মাকে আই লাভ ইউ বলতে শিখেছে। সম্প্রতি কালে ইনস্টাগ্রামে একটি ভিডিও সামনে এসেছে সেখানে ‘ষোলো আনা’ গানে শুটিং এর দৃশ্য রয়েছে। লাল ড্রেস পরে নাচ করতে দেখে শুভশ্রী গাঙ্গুলিকে বেশ বোল্ড দেখতে লাগছে। অনুরাগীরা শুভশ্রী গাঙ্গুলির অনেক প্রশংসা করছেন। শুভশ্রী গাঙ্গুলির ফ্যান পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles