×
বিনোদন

আধো আধো গলায় ‘আই লাভ ইউ’ বলে সকলকে তাক লাগলো রাজ-শুভশ্রীর একরত্তি ছোট্ট ইউভান, রইল ভিডিও

বিজ্ঞাপন

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) সঙ্গে যে তাদের একমাত্র পুত্রসন্তান ইউভানের জনপ্রিয়তাও নেহাত কম নয়! এখন থেকেই টিনসেল টাউনের স্টারকিডদের মধ্যে অন্যতম লিটিল সুপারস্টার হয়ে উঠেছে সে। বয়স তাঁর দেড় বছর হলেও সোশ্যাল মিডিয়ায় ক্রমশই বেড়ে চলেছে তাঁর ভক্তসংখ্যা। তাই তো ছোটখাটো সমস্ত ছবিও ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে ছোট্ট ইউভানের। সম্প্রতি, নন্দলাল ইউভানের সমস্ত কির্তীকলাপ নিজেই শেয়ার করেন মা শুভশ্রী। আর এবার তার অন্যথা হল না। আধো-আধো গলায় মাকে আই লাভ ইউ বলে সকলকে তাক লাগালো ছোট্ট ইউভান (Yuvaan)।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, গাড়ি করে কোথাও একটা যাচ্ছেন মা ও ছেলে। সেই সময় মায়ের কাঁধে মাথা রেখে চুপটি করে শুয়ে রয়েছে রাজপুত্র। তখন ইউভানকে শুভশ্রী বলেন- ‘বলো মা… আই লাভ ইউ।’ আর এই কথাটি শুনেই ছোট্ট ইউভান মা যে ভাবে বললেন ঠিক তেমন করেই আধো-আধো গলায় বলে উঠল- ‘মা.. আই লাভ ইউ।’ যা রিতীমতো সকলকে তাক লাগিয়ে দেওয়ার মতো। এত মিষ্টি গলায় তাঁর কথাটি শুনলে ভালোবাসায় মুগ্ধ হয়ে যাবেন আপনিও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্লে স্কুলে ভর্তি হয়েছে ইউভান। এমনকি স্কুলে যেতেও শুরু করেছে সে। আর সেই মুহূর্তও ক্যামেরাবন্দি করে ভক্তগণের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন শুভশ্রী। পিঠে স্কুলের ব্যাগ ঝুলিয়ে ছোট্ট ছোট্ট পায়ে গুটি গুটি করে এগিয়ে চলেছি সে। শুধু তাই নয়, স্কুলে গিয়ে একটুকু কান্নাকাটি না করে লক্ষ্মীমন্ত ছেলের মতো পড়াশোনাও করছে ইউভান। আর স্কুলে ভর্তি হতে না হতেই শোনা গেল তাঁর মুখে আই লাভ ইউ। যা শুনে বেজায় আনন্দ পেয়েছেন নেটিজেনরা।

আসলে প্রথম থেকেই শুভশ্রীর কাছে মা হওয়ার মুহূর্তটা সবচেয়ে বেশি স্মরণীয়। শ্যুটের বাইরে হোক বা শ্যুট চলাকালীন চলাকালীন এক মুহূর্ত ছেলেকে কোলছাড়া করতে রাজি নন মাম্মা শুভশ্রী। ছেলের সঙ্গে যেমন সময় কাটাতে পছন্দ করেন রাজ-শুভশ্রী তেমনি ছেলের সঙ্গে কাটানো প্রতিটা দুষ্টু-মিষ্টি মুহূর্তও সকলের সাথে শেয়ার করতে পছন্দ করেন তাঁরা।

Related Articles