×
বিনোদন

‘মন ফাগুন’-এর জায়গায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’? রইল বিস্তারিত

বিজ্ঞাপন

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ (Shaheber Chithi)। দিন কয়েক আগেই এই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে। প্রতীক সেন (Pratik Sen) এবং দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy) নতুন জুটিকে নিয়ে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। একটি পোস্ট ওম্যান এবং একটি প্রতিবন্ধী তারকাকে নিয়ে বাঁধা হয়েছে এই গল্প।সুতরাং ধারাবাহিকের প্রোমো লঞ্চ হওয়ার পরপরই দর্শকদের মধ্যে উত্তেজনা রীতিমতন তুঙ্গে উঠে গিয়েছে। দর্শকরা উতলা হয়ে পড়েছে যে, কবে থেকে হবে এই ধারাবাহিকের সম্প্রচার, তা জানার জন্যে! তবে টেলিপাড়া সূত্রের খবর ৬ জুন থেকে দর্শক দেখতে পাবেন ‘সাহেবের চিঠি’ (Shaheber Chithi)। কিন্তু কোন সময়ে?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

৬ জুন থেকে রাত সাড়ে আটটার স্লটে দেখা যাবে ‘সাহেবের চিঠি’। সুতরাং জায়গা বদল হচ্ছে ‘মন ফাগুন’-এর। ঋষি-পিহুর রোম্যান্স এবার থেকে দেখা যাবে রাত ১০টার স্লটে। সুতরাং বুঝতেই পারছেন, জুন থেকেই বন্ধ হয়ে যাচ্ছে ‘গঙ্গারাম’। যদিও এখনও নিশ্চিত খবর মেলেনি। তবে এও নাকি শোনা যাচ্ছে যে, জুনের শুরু থেকেই প্রতীক আর দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’ শুরু করার ইচ্ছে ছিল নির্মাতাদের। কিন্তু এই ধারাবাহিকের ব্যাঙ্কিং এপিসোডের স্টক খুব কম থাকার কারণে এই ধারাবাহিক টেলিকাস্টের ডেট পিছিয়ে দিয়েছেন নির্মাতারা।

‘মোহর’ (Mohor) ধারাবাহিক খ্যাত প্রতীক সেন (Pratik Sen) খুব শীঘ্রই ছোট পর্দায় কামব্যাক করছেন, এই চাউর অনেকদিন আগে থেকেই শুরু হয়েছিল, এবার গুঞ্জন সঠিক হল, প্রতীক এবং দেবচন্দ্রীমা অভিনীত নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ (Shaheber Chithi)। চ্যানেলের তরফ থেকে শেয়ার করা ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা যাচ্ছে, ফোন-ইমেলের ব্যস্ত দুনিয়ায় সাইকেল নিয়ে বাড়ি বাড়ি ঘুরে চিঠি বিলি করছেন দেবচন্দ্রিমা, তিনি হলেন ডাকউইম্যান। আর এদিকে প্রতীকের চরিত্রটি একজন বড় তারকার, যার নাম সাহেব মুখার্জি। যদিও এখন সে অভিনয়-গান থেকে সরে এসেছে। কারণ তাঁর একটা পা নেই, কিন্তু দর্শকের কাছে তিনি একজন ‘আইকন’, এই পরিচয় নিতে একদমই রাজি নয় তিনি। তবে চিঠির কাছে আসে সাহেবকে লেখা তাঁর এক ভক্তের শেষ ইচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সেটা পৌঁছে দিতেই সাহেবের বাড়িতে উপস্থিত হয় চিঠি। কিন্তু সাহেব তাঁকে একদমই পছন্দ করেনি, চিঠি তাঁর বাড়িতে ঢুকেছে বলে। তখনই চিঠি সাহেবকে জোর করে ভক্তদের কাছে নিয়ে যেতে চাইলে, জানতে পারে একটা পা নেই সাহেবের। কিন্তু, তারপরে সে তারকা সাহেবকে উৎসাহ দিতে থাকে এবং বলে তাঁকে সবার সামনে ফিরতেই হবে। চিঠি আর সাহেবের এই ভিন্ন চিন্তাভাবনায় ভর করে কোনদিকে পা রাখবে গল্প? কীভাবে গড়ায় গল্প তা জানা যাবে জুন থেকে। এদিকে প্রোমো সামনে আসার পর থেকেই দর্শকদের দাবি, শঙ্খর সঙ্গে শুধু মোহরকেই মানায়, অর্থাৎ প্রতীক আর সোনামনির জুটি দেখতে পেলেই তাঁরা বেশি খুশি হতেন।

Related Articles