×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে কঠিন পরীক্ষার মুখোমুখি পিহু ও ঋষি! রইল ভিডিও

বিজ্ঞাপন

ছোট্ট কাগজের মধ্যে আপনাদের প্রিয় জুটি ঋষি-পিহুর নাচ দেখতে চান, তাহলে এই সপ্তাহন্ত পর্যন্ত অপেক্ষা করতেই হবে। জমে উঠেছে স্টার জলসার নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। জিৎ সঞ্চালিত এই শোয়ের জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া। মাত্র কয়েকদিন হয়েছে এই শোয়ের সূত্রপাত স্টার জলসার পর্দায়। আর তাতেই এই শোয়ের জনপ্রিয়তা তুঙ্গে। মূলতঃ সেলিব্রিটি দম্পতিদের নিয়ে এই গেমশো এখন বাঙালিদের অন্যতম বিনোদনের রসদ যোগাচ্ছে। টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জুটি এই শোয়ের প্রতিযোগী। সুতরাং বোঝাই যাচ্ছে, প্রতি সপ্তাহে বাঙালির উইকেন্ড এক্কেবারে জমে যায় এই শোয়ের সঙ্গে সঙ্গে। যদিও এখন মাত্র কয়েকজন জুটি অবশিষ্ট রয়েছেন। প্রতি সপ্তাহেই মজার মজার গেম নিয়ে পরিপূর্ণ থাকে এই শো। আর থাকছে এলিমিনেশন রাউন্ড।

বিজ্ঞাপন

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মুখোমুখি হয়েছিল এই শোয়ের সেলিব্রিটি প্রতিযোগিরা।নেটিজেনদের একাধিক ট্রোলের অকপটে জবাব দিয়েছিলেন তাঁরা। এরপরেই আরেকটি গেম ছিল যে, ক্লু খুঁজে খুঁজে পার্টনারকে খুঁজে বের করতে হবে কলকাতার অলিগলি থেকে। যাই হোক, আর এই সপ্তাহের গেম একেবারে সবকিছুর ঊর্ধ্বে, রিল ভার্সেস রিয়েল। অর্থাৎ এবার স্টার জলসার মেগা জুটিদের সঙ্গে খেলতে হবে এই শোয়ের প্রতিযোগীদের। ব্যাপারটা এমন হবে যে, অদল-বদল ঘটবে।

একে অপরের সঙ্গে পার্টনার বদল করে খেলতে হবে। থাকবেন, ঋষি-পিহু, ফড়িং-ব্যাঙ্কবাবু প্রমুখ স্টার জলসার মেগা জুটিরা। এদিন এই শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই শোয়ে এলেন ঋষিরাজ এবং পিহু। বাংলার টপ জুটি দের মধ্যে এখন ঋষি-পিহুর জুটি সবার ওপরে। ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকে তাঁদের পাগল করা রোমান্স দেখে তোলপাড় গোটা বাংলা, যেমন ঋষির উত্তেজনায় ভরপুর পারফরম্যান্স তেমনি পিহুর নজরকাড়া অভিনয়। সবটাই এই শোয়ের মূল ইউএসপি। এবার তাঁরা এলেন ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে।

তাঁদেরকে এবার খেলতে হবে প্রতিযোগিদের সঙ্গে। তবে তাঁর আগে জিৎ দেখতে চান ঋষি-পিহু কতটা নিজেরা পারফরম্যান্স করতে চান। তাই তিনি একটি কাগজ এনে দিলেন। আর এই কাগজের অপরের তাঁদের নাচতে হবে, কাগজ যতো ছোট্ট হবে ততই যে যার কাছাকাছি আসবেন তাঁরা। এইভাবে রোমান্টিকতার কতটা বাঁধ ভাঙতে পারে সেটাই দেখবেন জিৎ। আর এই খেলার জন্যে প্রস্তুত ঋষি-পিহুও। এবার দেখার পালা শেষ পর্যন্ত কাগজ কতটা ছোট্ট হয়। তার জন্যে এই সপ্তাহের উইকেন্ড পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

Related Articles