×
বিনোদন

‘মন ফাগুন’ ধারাবাহিকের একবছর পূর্তিতে প্রকৃতির কোলে কেক কেটে চললো সেলিব্রেশন, রইল ছবি

বিজ্ঞাপন

দেখতে দেখতে ঋষি আর পিহুর সংসার এক বছর সম্পূর্ন হলো। সাধারণত ধারাবাহিকে কোন দিন পালন করলে সেটের মধ্যেই করা হয়। সেখানেই শ্যুটের মাঝে অভিনেতা, কলাকুশলী, পরিচালক সবাই মিলে হইচই। কেক কেটে একে অপরের মিষ্টি মুখ করায়। তবে এবারে তা ঘটলো না। চলতি সপ্তাহে মঙ্গলবার এক বছর পূর্ণ করল ‘মন ফাগুন’ ধারাবাহিকটি। এক বছর পূর্তির অনুষ্ঠানে ধারাবাহিকের নায়ক-নায়িকা ঋষি-পিহুকে দেখা গেলো ভিন্ন বেশে। কেনো এমন অবস্থা জানতে চোখ রাখুন আজকের প্রতিবেদনে।

বিজ্ঞাপন

‘মন ফাগুন’ এর কাস্টিং ক্রু বিশেষ দিনটি উদ্‌যাপন করলেন খোলা আকাশের নীচে, প্রকৃতির বুকে। আদিবাসী সাজেই টেবিলে রাখা কেক কাটলেন ‘ঋষি’ ওরফে শন বন্দ্যোপাধ্যায়। তার দুই দিকে ‘পিহু’ সৃজলা গুহ এবং ‘নেত্রা’ রোশনী তন্বী ভট্টাচার্য। নীচে পায়ের তলায় সবুজ ঘাসের গালিচা। হাতে ছুরি এবং পাশে দুই নায়িকা নিয়ে কেক কাটলেন সকলের প্রিয় শন।

ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসু জানিয়েছেন, ‘সেটের অন্দরে নয়, ভি লাইন স্টুডিয়ো চত্বরেই একটি জঙ্গল তৈরি করা হয়েছে। সেখানে আউটডোর শ্যুট চলছে। উদ্‌যাপন তাই সেখানেই হল। অভিনেতাদেরও ভিন্ন সাজে দেখা গিয়েছে।’ সাথে আরো জানিয়েছেন এক বছরের উদ্‌যাপনে শাামিল হয়েছিলেন ধারাবাহিকের অনুরাগীরাও। সব কিছুই সুন্দর মুহূর্ত রূপে আটক করে রাখা হয়েছে ভিডিও রূপে।

ধারাবাহিকের বর্ষপূর্তিতে ছোট্ট কাঁটা রেটিং চার্টে। তবে এই বিষয় তাদের আনন্দ অনুষ্ঠানে তেমন কোন প্রভাব ফেলেনি বলে জানা যাচ্ছে। প্রযোজকের মতে, সকল অভিনেতা – অভিনেত্রীই নিজের মতো করে ভাল কাজ করছেন। তাতে কোনও সপ্তাহে একটি ধারাবাহিক এগিয়ে, অন্যটি হয়তো পিছিয়ে যায়। এটাই স্বাভাবিক। তার পরেই তাঁর বার্তা, ‘নতুন ধারাবাহিকের বয়স মাত্র দু’সপ্তাহ। ‘মন ফাগুন’-এর এক বছর। আর ক’দিন যাক। তার পরে না হয় নতুন ধারাবাহিক নিয়ে ভাবব!’

Related Articles