×
বিনোদন

৩০০ এপিসোডে পা দিলো ‘মন ফাগুন’ ধারাবাহিক, স্টার জলসার সেটে কেক কেটে চললো সেলিব্রেশন

বিজ্ঞাপন

দেখতে দেখতে ৩০০ পর্ব অতিক্রম করল স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ (Mon Phagun)। এই ধারাবাহিকের নায়ক-নায়িকার প্রেমের দৃশ্য যেন সকলকেই প্রেমে ফেলে দিয়েছে। দুজনের কেমিস্ট্রিতে বুঁদ দর্শকমহল, তাই ধারাবাহিকের জনপ্রিয়তা তরতর করে উপরে উঠছে। প্রথম দিকে এই ধারাবাহিকের জনপ্রিয়তা টিআরপিতে ধরা না দিলেও এখন প্রতি সপ্তাহে টিআরপির একটা স্থান ধরে রাখে এই ধারাবাহিক। ঋষি-পিহুর জমাজমাটি রোমান্সের জন্যই এখন এই ধারাবাহিকের কদর বাড়ছে দিনে দিনে। সুতরাং বুঝতে পারছেন এই ধারাবাহিক জনপ্রিয়তার নিরিখে শুধু ৩০০ পর্বেই নয়, এর যাত্রা সুদীর্ঘ। হ্যাঁ, ধারাবাহিকটি ৩০০ পর্ব অর্থাৎ এক বছরের কাছাকাছি পৌঁছে গেল। সেই কারণে ছিল বিশেষ আয়োজন, ধারাবাহিকের নির্মাতাদের তরফ থেকে।

বিজ্ঞাপন

ছিল ইয়া বড় একটি কেক, যেখানে ঋষি-পিহুর ছবি দেওয়া ছিল এবং সঙ্গে ছিল ৩০০ পর্ব লেখা মন ফাগুন। সঙ্গে ছিলেন ধারাবাহিকের সকল কলাকুশলীদের থেকে শুরু করে নির্মাতারা। পিহুর হাত ধরেই কেক কাটা হল। সঙ্গে সবাই উইশ করলেন যে শুধুমাত্র ৩০০ পর্ব নয়, হাজার পর্ব যেন ‘মন ফাগুন’ এগোতে পারে।

সবাই সবাইকে কেক খাওয়ানো শুরু করে ভালোবাসায় ভরিয়ে দিলেন। সদ্য মন ফাগুন টিম থেকে ফেসবুকে লাইভে এই বিষয়টি সামনে এল। তবে ‘মন ফাগুন’ ধারাবাহিকের স্লট বদলেছে, এখন থেকে আপনারা ঋষি-পিহুর রসায়ন দেখবেন রাত ১০ টা থেকে। কারণ এই স্লটে পয়লা জুন থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’।

এখন মন ফাগুনে চলছে টানটান পর্ব। এদিকে ঋষিকে তাঁর পিসামশাইয়ের খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে, আর ঋষিকে বাঁচাতে প্রমাণ খুঁজতে ছদ্মবেশ নিয়েছেন পিহু। এদিকে পিহুর বাবা-মায়ের খুনিও ধরা পড়েছে। ঋষির বাবা অপ্রতিম সেন শর্মার পিএ মণিকা পিহুর বাবার দেড় হাজার কোটি টাকা সম্পত্তির জন্যে পিহুর বাবাকে খুন করেছেন। আর মণিকা এখন জেল হেফাজতে।

Related Articles