×
বিনোদন

কৌশনীর জন্মদিনের পার্টিতে ‘সামি সামি’ গানে তুমুল নাচ শ্রাবন্তী ও নুসরতের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

গত ১৭ ই মে ৩০ বছর বয়সে পা রাখলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। সেই উপলক্ষে এক বিশেষ পার্টির আয়োজন করেছিলেন স্বয়ং অভিনেত্রী প্রেমিক তথা টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonney Sengupta)। আর স্টার স্টাডেড এই পার্টিতে হাজির হয়েছিলেন টলিপাড়ার অনেকেই। সম্প্রতি, নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে কৌশানির জন্মদিনের এক মুহূর্তের ভিডিও। যেখানে বার্থডে পার্টিতে উপস্থিত দুই নায়িকার সঙ্গে তুমুল নাচ করলেন কৌশানি।

বিজ্ঞাপন

এদিন বনি সেনগুপ্ত জন্মদিনের যে পার্টির আয়োজন করেছিলেন সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক খ্যাতনামা শাল্পীরা। এর মধ্যে অন্যতম টলিউডের দুই বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও নুসরাত জাহান (Nusrat Jahan)। সেখানেই অভিনেত্রী কৌশানির সঙ্গে তুমুল নাচে মত্ত হয়ে উঠেন এই দুই অভিনেত্রী। ‘পুষ্পার’ জনপ্রিয় ‘সামি সামি’ (Saami Saami) গানেই একসঙ্গে ফেমবন্দী হয়ে অসাধারন নাচ করলেন তিন জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পয়েছে দক্ষিণী চলচ্চিত্রের সুপারহিট ছবি ‘পুষ্পা দ্যা রাইজ’ (Pushpa The Rise)। আর ইতিমধ্যে এই ছবির ‘সামি সামি’ গানটি হয়েছে বেশ ভাইরাল। এই গানে কোমর দোলায়নি এমন ব্যাক্তি নেই বললেই চলে। তাই জন্মদিনের পার্টিতে ব্যাকগ্রাউন্ডে এই মিউজিকটি বাজতেই তুমুল নাচতে শুরু করেছিল বার্থ ডে গার্ল। তার পরোক্ষনেই শ্রাবন্তী ও নুসরাতকে শুদ্ধ নাচে যোগদান করিয়ে নেয় কৌশানি। আর সেখানে উপস্থিথ অনান্যরা এই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। সেই ভিডিও পোস্ট করতেই ভাইরাল হয় দ্রুত গতিতে।

উল্লেখ্য, কৌশানির জন্মদিনে এক বড়োসড়ো ঘোষণাও করেন বনি সেনগুপ্ত। নিজেদের নতুন প্রযোজনা ‘বি কে এন্টারটেনমেন্ট’ সংস্থায় এচকসাথে পথচলার শুরু করেছেন দুজনে। এটি হল বনি-কৌশানির মিলিত উদ্যোগ। এই প্রযোজনা সংস্থার ছবিতে জুটি হিসেবে দেখা মিলবে দুজনের।

Related Articles