×
বিনোদন

কালো সুইম স্যুটে হট লুকে সমুদ্রের ধারে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী, রইল ছবি

বিজ্ঞাপন

ফের হট এবং সেক্সি অবতার হাজির হলেন টলিউডের মোস্ট হট অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বলিউড এবং টলিউড যেন পাল্লা দিয়ে বিদেশ ভ্রমণ করছেন। স্বপরিবারে কাপুর বংশও রয়েছেন এখন লন্ডনে। ওই দিকে ক্যাটরিনাও (Katrina Kaif) বরের সঙ্গে গিয়েছেন মলদ্বীপে, নিজের জন্মদিন পালন করতে। এছাড়াও মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় ও (Sourav Ganguly) এখন মেয়ে এবং স্ত্রীর সঙ্গে লন্ডনে সময় কাটাচ্ছেন। কিছুদিন আগেই জামাইকা সফর করে ফিরেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও তাঁর পরিবার।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

সেখান থেকে বিকিনিতে মুড়ে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) একের পর এক ছবি পোস্ট সবটাই রাতের ঘুম উড়িয়েছিল তাঁর পুরুষ ভক্তদের। ইউভানের (Yuvaan) জন্মের পর তিনি অত্যধিক মোটা হয়ে গেলেও এখন একেবারেই স্লিমফিট হয়ে গিয়েছেন ওজন কমিয়ে। যাই হোক, এবার বিদেশে সফর করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে দেশ কিনা বিদেশ গিয়েছেন সেটা জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কিন্তু তাঁর সম্প্রতি একটি ছবি দেখে বোঝা যাচ্ছে তিনিও ‘রিফ্রেশমেন্ট’ হিসেবে বেছে নিয়েছেন সমুদ্র সৈকতকেই। এদিন তিনি নিজের ইনস্টাগ্রামে জুড়লেন, একটি কালো পোশাকে নিজেকে মুড়িয়ে অক্লেশে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন। গা দিয়ে যেন তাঁর ফেটে পড়ছে দুধে আলতা বর্ন। একজন ১৯ বছরের ছেলের মা কে বলবে তাঁকে দেখে? ফিগার একেবারে ছিপছিপে না হলেও, রুপ এবং সৌন্দর্য দিয়েই সকলকে উন্মাদ বানিয়ে দিচ্ছেন নায়িকা। ইন্দো থেকে ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই নায়িকার জুড়ি মেলা ভার। হবু বউমা দামিনীর সঙ্গেও মাঝে মাঝেই পোশাক প্রতিযোগিতা করেন হবু শাশুড়িমা শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তবে হ্যাঁ, বিকিনি লুকে এখনো তিনি ধরা না দিলেও তাঁর সম্প্রতি ছবিটা দেখে খানিকটা আন্দাজ করা যাচ্ছে যে, এবার বোধ হয় বিকিনিতে মুড়িয়েছেন নায়িকা নিজেকে। যাই হোক, নায়িকার এই ছবিতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে। অধিকাংশ নেটিজেন তাঁর ছবিতে প্রশংসা উজাড় করে দিলেও কিছু কিছু নেটিজেনরা অভিনেত্রীকে চরম কটাক্ষ করেছেন। নায়িকাকে এদিন রোদ চশমা এবং ন্যুড মেক-আপে দেখা যাচ্ছে। অভিনেত্রী আছেন বেশ খোশমেজাজে। পরপর তিন তিনটি বিবাহের থেকে মুক্ত পেয়েও নিজের মত করে স্বাধীনভাবে বাঁচছেন তিনি।

Related Articles