×
বিনোদন

সকলকে হারিয়ে ‘Ismart Jodi’-র খেতাব জিতলেন সৌরভ ও সুস্মিতা, কি বলছেন দর্শকরা?

বিজ্ঞাপন

‘করুনাময়ী রানী রাসমণি’তে (Karunamoyee Rani Rashmoni) শ্রী রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করেন দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন গদাই ঠাকুর ওরফে সৌরভ সাহা (Sourav Saha)। এবারে বাস্তবের মাটিতে দাঁড়িয়ে প্রেম ভালোবাসার গল্প সহ একাধিক খেলায় জিতে ফাইনালিস্ট হলেন গৌরব ও তাঁর স্ত্রী সুস্মিতা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

চলতি বছরে টিভির পর্দায় শুরু হয়েছিল রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi)। যেখানে, দেখানো হয়েছে সত্যিকারের ভালোবাসার গল্প। সুখে-দুঃখে, বিপদে-আপদে সবসময় দুজনেথ পাশে দাঁড়িয়ে থাকার গল্পই ফুটিয়ে তোলা হয়েছে এই শোতে। তাই প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই শো। আর এখানেই টপ ৬ এর মধ্যে নির্বাচিত হয়েছিলেন সৌরভ-সুস্মিতা। এবারে সকলকে হারিয়ে জয়ী হয়ে উঠলেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

প্রসঙ্গত, ১০ টি জুটি নিয়ে স্টার জলসায় শুরু হয়েছিল এই রিয়েলাটি শো। এরপরে আরো ২ টি জুটি এন্ট্রি নেয় ওয়াইল্ড কার্ড হিসেবে। তবে শেষমেষ ফাইনালে পৌঁছায় মাত্র ৬ টি জুটি। প্রথম সিজনের ফাইনালিস্ট ছিলেন সৌরভ-সুস্মিতা, অনীক-দেবলিনা, সুদীপ-পৃথা, রাজা-মধুবাণী, ভারত-জয়শ্রী আর নতুন দম্পতি অঙ্কিতা-প্রান্তিক। তবে সবাইকে পিছিয়ে ফেলে অবশেষে জয়ের মুকুট অর্জন করলেন ছোট পর্দার গদাই ঠাকুর অর্থাৎ সৌরভ সাহা ও তার স্ত্রী সুস্মিতা। এমনকি ‘ইস্মার্ট জোড়ি’ ট্রফি ছাড়াও তারা পেয়েছেন হিরের নেকলেস এবং ১ লক্ষ টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

অন্যদিকে রানার অ্যাপস হলেন অনিক ও দেবলীনা। এবং তৃতীয় স্থান দখল করলেন রাজা-মধুবানী জুটি। যদিওবা রাজা-মধুবানীর জুটিকে দর্শকেরা ভোট দিয়ে বানিয়েছেন- ‘popular choice best Jodi based on the viewers votes.’

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007)

গত ৩১ জুলাই টিভির পর্দায় অনুষ্ঠিত হয়েছিল ‘ইস্মার্ট জোড়ি’র ফাইনাল। তাইতো এদিন এই মঞ্চে অতিথি হিসেবে হাজির ছিলেন দেব-রুক্মিণী সহ গায়ক শান ও তার স্ত্রী রাধিকা। তাই নিজের সুরেলা গলায় একাধিক গান উপহার হিসেবে দেন শান। এছাড়া মঞ্চে পারফরম্যান্স দেন দেব ও রুক্মিণী। এমনকি ‘ডান্স ডান্স জুনিয়র ২’এর বিচারক মনামীও হাজির হয়েছিলেন ‘ইস্মার্ট জোড়ি’ গ্র্যান্ড ফিনালেতে। সব মিলিয়ে বেশ সাড়ম্বরেই শেষ হয় ‘ইস্মার্ট জোড়ি’।

Related Articles