×
বিনোদন

‘দাদাগিরি’র মঞ্চে প্রসেনজিতের সাথে তুমুল নাচ সৌরভ পত্নী ডোনার, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘দাদাগিরি'(Dadagiri) প্রোডাকশন থেকে আগেই জানানো হয়েছে গ্র্যান্ড ফাইনালের দিন সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly) এবং ডোনা গাঙ্গুলী(Dona Ganguly)র একটি রোম্যান্টিক ডান্স পারফরম্যান্স রয়েছে। তার প্রোমো ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে। এবারে সামনে এলো আরো এক নতুন ভিডিও, সৌরভ পত্নী এবং ওড়িশি নৃত্য শিল্পী ডোনা গাঙ্গুলী সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে দূর্দান্ত নাচ করছেন। সম্প্রতি দুজনের ভিডিও ভাইরাল হওয়ায় বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

‘দাদাগিরি সিজিন ৯’ এর গ্র্যান্ড ফিনালের দিন নিয়ে ছিলো অনেক জল্পনা কল্পনা। তবে সম্প্রতি নির্দিষ্ট দিনটি সামনে এসেছে। আগামী ৫ ই জুন সম্প্রচারিত হবে ‘দাদাগিরি’র এই সিজিনের শেষ পর্ব। যেখানে দেখা যাবে বাংলার সেরা সেলিব্রিটিদের ধুন্ধুমার পারফরম্যান্স। স্বাভাবিকভাবেই নাচ-গান-উত্তেজনায় ভরপুর ‘দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় দর্শকরা।

কিছু দিন আগে জানা গেছিলো দাদাগিরি সিজন ৯’-এর গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত থাকবেন ‘মিঠাই’ ধারাবাহিকের সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ওই দিনের তার পোশাকের ডিটেইলসও আমরা পেয়েছি। এবার সামনে এলো ভিডিও যা দেখে অনুমান করা যাচ্ছে, ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) সিনেমার প্রচারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। বাঙালি বাবু বেশে উপস্থিত হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এমনটাই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে।

সামনে এসেছে জি বাংলা প্রোডাকশন থেকে নতুন প্রোমো। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে জমিয়ে নাচ করছেন সৌরভ পত্নী এবং ওডিসি নৃত্য শিল্পী ডোনা গাঙ্গুলী।তারপরে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী, ডোনা গাঙ্গুলী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া একসাথে নাচ করছেন।

Related Articles