×
বিনোদন

দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে এলো সৌরভ গাঙ্গুলির ডায়েট চার্ট, রইল ভিডিও

বিজ্ঞাপন

মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের ডায়েটের রহস্য কি? হ্যাঁ আজ আমরা এই বিষয়েই জানাবো আপনাদের! বর্তমান যুগে ‘ডায়েট’ করা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সবাই যেন ডায়েটে মত্ত। ফিগার যেন উনিশ থেকে বিশ হওয়া যাবে না। শরীরের একটু মেদ বা চর্বি বেড়ে গেলেই হয়ে গেল, ফিগার টাইটফিট রাখতে কে না চায় তাইনা! তাই ফিগারে একটুও চর্বি জন্মাতে দেওয়া যাবে না, তাহলেই পছন্দের পোশাক পরার ইচ্ছে চিরকালের মতন ঘোচাতে হবে। তাই এখন আমজনতা থেকে সেলিব্রিটি সবাই ডায়েটে মগ্ন।

বিজ্ঞাপন

কেউ শরীরচর্চা করে নিজের শরীর ফিট রাখছে আবার কেউ খাওয়া-দাওয়া মেপে করে শরীর ফিট রাখার চেষ্টা করছেন। কিন্তু আমাদের দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) তাঁর ফিগার ধরে রাখার রহস্য কি জানেন? ডায়েট কি আদৌ করেন দাদা? নয়তো যুগ যুগ ধরে নিজের ফিগারকে কি করে একইভাবে ধরে রেখেছেন তিনি? তাঁর মিষ্টি হাসির রহস্য কি? শুধুই কি তাঁর দাঁত আছে বলে তাঁর হাসি সুন্দর?

এই সবেরই উত্তর দিলেন মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়, সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড’ (Dadagiri Season 9)এর একটি এপিসোডে। বাংলার টপ গেমশো ‘দাদাগিরি’, আর কিছুদিন বাদেই শেষ হয়ে যাবে, তাই এই শোয়ের নির্মাতারা এই শোয়ের শেষ পর্যায়ের এপিসোড গুলোর মধ্যে রাখছে বিভিন্ন চমক। সম্প্রতি একদল সেলিব্রিটি এসেছিলেন ‘দাদাগিরি’র মঞ্চ আলোকিত করতে।

যেখানে মিঠাইয়ের পিসি শাশুড়ি অর্থাৎ অপরাজিতা দাদাকে জিজ্ঞাসা করলেন, তোমার ফিগার ধরে রাখার রহস্য কি? যুগ যুগ ধরে তোমাকে এইরকমেরই দেখে যাচ্ছি। কি সেই রহস্য! আমরাও হতে চাই! দাদার উত্তর সে নাকি সকালে উঠেই এক গ্লাস উচ্ছের রস খায়। সঙ্গে তেলে ভাজাভুজি একদম খান না এবং মিষ্টিও খান না। কিন্তু তাহলে মিষ্টি হাসির রহস্য কি? এরপরে দাদার মজার উত্তর, হাসি তো মিষ্টি খাওয়ার জন্যে হয় না, সেটা তো দাঁত থাকলে হয়। এই কথা শোনা মাত্রই মঞ্চে হাসির ফোয়ারা উঠল।

Related Articles