×
বিনোদন

‘ছোটবেলায় না পড়ে পাশ করেছি টুকলি করে’! ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের কথা শুনে হেঁসে পাগল সকলে, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘কিশমিশ’ (Kishmish) এর পুরো টিমের সাথে দারুন মজা করতে দেখা গেলো মহারাজ সৌরভ গাঙ্গুলিকে (Sourav Ganguly)। ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ (Dadagiri Unlimited Season 9) গোটা বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় রিয়্যালিটি শো।যার প্রতিটি পর্বে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ মানুষ বাদ যায়না বাচ্চারা। সম্প্রতি পর্বে ‘কিশমিশ’এর নায়িকার সাথে র‌্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে দাদাকে। মজা করতে করতে বলেন মহারাজ নাকি শিক্ষা জীবনে টুকে পাশ করেছে। জানুন পুরো ঘটনা।

বিজ্ঞাপন

সম্প্রতি রিলিজ হয়েছে রাহুল মুখোপাধ্যায়ের (Rahul Mukherjee) নতুন সিনেমা ‘কিশমিশ’। দর্শক খুব পছন্দ করেছেন সিনেমাটি। দেব (Dev) এবং রুক্মিণীর (Rukmini Maitra) একসাথে এটি ষষ্ঠ সিনেমা। এই দুই তারকাকে একসাথে বড়পর্দার সাথে বাস্তব জীবনে দেখতে চায় দর্শক। নিজেদের ছবির প্রচারে ‘দাদাগিরি'(Dadagiri)র মঞ্চে উপস্থিত হয়েছিলো গোটা ‘কিশমিশ’ পরিবার। অভিনেত্রী রুক্মিণী মৈত্রের অনুরোধে দাদাগিরির মঞ্চে র‌্যাম্পে হাঁটলেন স্বয়ং দাদা। সেই ভিডিও পোস্ট করলেন ছবির নায়ক দেব। তা দেখতে বেশ পছন্দ করছে নেটিজেন।

দাদাগিরির মঞ্চে ২২ গোজে অন্যরকম ভাবে পাওয়া যায় দাদাকে। দাদাকে এ বছর কোমর দোলাতেও দেখা যাচ্ছে পুরো সিজিনে। এই পর্বেও তার অন্যথা হলো না, দেব রুক্মিণী সাথে কোমর দোলাতে দেখা গেলো তাকে। পাশাপাশি চলছিলো গেম শোয়ের প্রশ্ন। গুগলির প্রশ্নে কুপোকাত সিনেমার পরিচালক এবং সিনেমার গানের পরিচালক। এর মাঝেই অভিনেত্রী বললেন দেখ চান দাদা নাচ কেমন করতে পারেন। তার প্রত্যুত্তরে দাদার কথা শুনে হাসতে হাসতে পেটে ব্যাথা সকলের।

অভিনেত্রী রুক্মিণী বলেন, দাদা আপনি আগে র‌্যাম্পে না হাঁটলেও আজ কিন্তু দারুণ হাঁটলেন। তবে এবার দেখতে চাই আপনি কেমন নাচ করেন! কিশমিশের একটা হুক স্টেপ আছে সেটা দাদাকে শেখাবেন অভিনেত্রী। তারপরে দাদাকে তার সাথে গানের সাথে করতে হবে। এটা শুনে দাদা বলেন এটাও পারবো। সারা জীবনে না পড়ে টুকলি করে পাশ করেছি, এটা পারবো না! এই কথা শুনে হাসতে হাসতে পেটে খিল লাগলো সকলের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর বেশ ভাইরাল। দাদার এই ভাবে টুকলি করে পাশ করার কথা দর্শকের বেশ মজা লেগেছে।

Related Articles