×
বিনোদন

মঞ্চের উপর প্রসেনজিৎ ও ডোনার হাত ধরে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলির, রইল ভিডিও

বিজ্ঞাপন

দাদার সঙ্গে বৌদির জমজমাটি নাচে শেষ হল দাদাগিরির অন্তিম পর্ব।খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরি সিজন ৯ (Dadagiri Season 9)। ইতিমধ্যে গ্র্যান্ড ফিনালে পর্বের শুটিংও সেরে ফেলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শোনা যাচ্ছে, এবার দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে থাকবে একের পর এক ধামাকা। কারণ সেদিন দাদাগিরির মঞ্চ মাতাবে এক ঝাঁক সেলিব্রিটি।

বিজ্ঞাপন

জি বাংলার নায়িকারা অর্থাৎ মিঠাই, ঊর্মি সবাই নাচে-গানে মঞ্চ মাতাবেন। সঙ্গে আছে একঝাঁক সেলিব্রিটির জমিয়ে দাদাগিরির মঞ্চে খেলা, এছাড়াও থাকবে গায়ক-গায়িকার সমাবেশ। নাচে-গানে-আড্ডায় একেবারে জমে যাবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালের মঞ্চে। দাদাগিরির শেষ এপিসোড একবারে চির স্মরণীয় হয়ে থাকবে সবার কাছে। আর শেষ পর্বে থাকবেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। সঙ্গে থাকবে একটা বিশাল বড় চমক। এতদিন যা কোনও পর্বেই দেখানো হয় নি, সেইরকম একটা বড় চমক দিতে চলেছেন দাদা। কি সেই চমক, হ্যাঁ, এতদিন, দাদাগিরির মঞ্চে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাচে পা মেলাতে দেখেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

এবার, প্রথমবার অনস্ক্রিনে একসঙ্গে নাচতে দেখা যাবে দাদা এবং দাদার সহধর্মিনী ডোনা গাঙ্গুলীকে (Dona Ganguly)। দাদাগিরির শেষপর্বে তারই ঝলক দেখতে পাবেন দর্শকরা। এক্কেবারে হাতে হাত ধরে স্ত্রীর সঙ্গে নাচলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, পাশে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। সুতরাং বুঝতেই পারছেন, কতটা উত্তেজনায় পরিপূর্ণ হতে চলেছে দাদাগিরির শেষ এপিসোড। শুক্রবার দাদাগিরির গ্র্যান্ড ফিনালের শুটিং হয়েছে বিশ্ববাংলা কনভোকেশন সেন্টারে, প্রায় ৯ ঘণ্টা ধরে চলেছে শুটিং। জানা গিয়েছে, সৌরভ ও ডোনা ‘আঁখো মে তেরি’ (Ankhon Mein Teri) গানে একসঙ্গে পা মেলাবেন দাদাগিরির শেষ পর্বে।

অন্তিম পর্বে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), তাঁদের মুক্তিপ্রাপ্ত ছবি ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay) এর প্রমোশনের জন্যে। প্রতিযোগীদের খেলায় সাহায্য করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এছাড়াও গ্র্যান্ড ফিনালেতে গান গেয়ে মঞ্চ মাতাবেন রূপম, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজোরা । আগামী ৫ জুন দাদাগিরির গ্র্যান্ড ফিনালে সম্প্রচারিত হবে।

Related Articles