×
বিনোদন

‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের হাত ধরে তুমুল নাচ অভিনেত্রী জাহ্নবী কাপুরের, রইল ভিডিও

বিজ্ঞাপন

অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), নামটা শুনলেই মনে একটাই দিগন্ত খুলে যায়। তা হল কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর কথা। হ্যাঁ, অভিনেত্রী শ্রীদেবীর (Sree Devi) বড় কন্যা এই অভিনেত্রী। বাবা বিশিষ্ট পরিচালক বনি কাপুর (Boney Kapoor)। আজকে তাঁকে নিয়ে আলোচনা করার যথেষ্ট কারণ আছে। তিনি এবার বাংলায়। তাও আবার বাংলার জনপ্রিয় শো ‘দাদাগিরি’র (Dadagiri Unlimited Season 9)মঞ্চে। দাদার (Sourav Ganguly) সঙ্গে জমজমাটি আড্ডাও দিলেন।

বিজ্ঞাপন

কী ভাবছেন কেন বনি কন্যা তাইতো? সেই প্রমাণ তো দাদাগিরির ১৫ মে এপিসোডটি দেখলেই বোঝা যাবে। তবে সম্প্রতি প্রোমোতে দেখা গেল, জাহ্নবী কাপুর এসেছেন, দাদার সঙ্গে নিজের ডেবিউ ‘ধড়ক’ (Dhadak) এর ‘জিনাত’ (Zingaat) গানের সিগন্যাচার স্টেপে নাচলেন। সঙ্গে দাদা বললেন, ‘এই দাদাগিরির মঞ্চে তোমার বাবা, মা দুজনেই এসেছিলেন। এবার তুমি এসে পূরণ করলে। বাংলা কথা পারো?’ জাহ্নবী বললেন, হ্যাঁ একটাই বাক্য, ‘তাড়াতাড়ি করো’।

এই শুনে দাদা হেসে বললেন, এই শব্দটা সবাই পারে। সুতরাং বোঝাই যাচ্ছে, এদিনের এই শো এক্কেবারে জমে উঠবে।একেবারেই মিস করবেন না কেউই। তবে এদিনের এই শোতে বাংলার সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা সব থাকতে পারেন।কিরণ থেকে শুরু করে ঝিলাম রয়েছে এই তালিকায়।উল্লেখ্য, মায়ের মৃত্যুর পরেই বলিউডে অভিষেক হয়েছে তাঁর, পাপারাৎজিদের ক্যামেরাতেই মাঝে মাঝে ধরা পড়ে নায়িকার ক্যাসুয়াল লুক।

কখনো জিম থেকে বেরোচ্ছেন আবার কখনো শ্যুটিংয়ে যাচ্ছেন। মা এত সুন্দরী, মেয়ে সুন্দরী হবে সেটাই স্বাভাবিক। ঝা চকচকে ত্বক, উষ্ণতা মাখানো তাঁর ফিগার, শরীর দিয়ে যেন গ্ল্যামার ফেটে পড়ছে নায়িকার। জাহ্নবী কাপুর, ২০১৮ সালে বলিউডে অভিষেক হয়েছে তাঁর।প্রথম ছবিতেই এক্কেবারে অভিনয়ে তাক লাগিয়ে দিয়েছেন জাহ্নবী। তাঁর উষ্ণ পরশে যেন দর্শকদের নজর কেড়েছে। তাইতো এই কটা বছরেই বলিউডের নামকরা অভিনেত্রী হয়ে উঠছেন তিনি। মায়ের জন্যে নয়, নিজের অভিনয়ে পরিচয় রেখেছেন।

Related Articles