×
বিনোদন

‘দাদাগিরি’র মঞ্চে বং-গাই এর ইনকাম শুনে চাকরি চেয়ে বসলেন সৌরভ গাঙ্গুলি, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাসের কিনা ১০ থেকে ১২ লাখ টাকা আয় কিরণের, দাদাকেও কী চাকরি দিতে পারেন কিরণ! সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র (Dadagiri Unlimited Season 9) মঞ্চে উপস্থিত হয়েছিলেন বাংলার একাধিক জনপ্রিয় ইউটিউবার। যারা এখন শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্যে বাংলা বিখ্যাত হয়ে গিয়েছেন। তার মধ্যে এখন ‘দ্য বং গাই’ কিরণ দত্ত (Kiran Datta)। যে ছেলেটা শুধুমাত্র একটি কোনোরকমের ভিডিও দিয়ে যাত্রা শুরু করেছিলেন।

বিজ্ঞাপন

আজ সেই বাংলার জনপ্রিয় ইন্টারনেট সেনসেশন বাঙালির স্টার, বাঙালির গর্ব। ওই রোগা ফিনফিনে ছেলেটিই আজ কত মেয়ের ক্রাশ। যাই হোক, এবার কিরণ দত্ত এলেন বাংলার জনপ্রিয় গেমশো ‘দাদাগিরি’র মঞ্চে, সকলের প্রিয় ‘বং গাই’। তাঁর একেকটা ভিডিও, রোস্টিং বাংলার অন্যতম বিনোদন ক্ষেত্র। তবে এদিন শুধু কিরণ দত্তই নয়, সোশ্যাল সেনসেশন ঝিলমও এসেছিলেন।

এদিন ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়ে কিরণ বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার পাশাপাশি সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঙ্গেও কথোপকথনে মেতে উঠলেন। আর দাদার কাছে নিজের পেশাদারী জীবন নিয়েও খোলাখুলি আলোচনা করেলেন। কিভাবে তাঁর ইউটিউব যাত্রা শুরু হয়েছিল, ইঞ্জিনিয়ারিং ছেড়ে কেন এই পেশা বেছে নিলেন সবটাই দাদার সঙ্গে শেয়ার করলেন তিনি। জানালেন, ইঞ্জিনিয়ারিং পড়ার সময় থেকেই ভিডিও বানাতে শুরু করেছিলেন তিনি। প্রথমে, লোকাল ট্রেনে বা বাসে কী রকম অভিজ্ঞতা হয় সেসব নিয়ে ভিডিও বানাতে শুরু করেন তিনি, মানুষের সঙ্গে ভাগ করে নেন কিরণ।

আর এই ভিডিওই তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। এরপরেই সৌরভ গাঙ্গুলী তাঁর মাসিক আয় সম্পর্কে প্রশ্ন করেন। যদিও কিরণ বুদ্ধি করে জানিয়েছেন, ইঞ্জিনিয়ারিং এর কাজ করলে যত টাকা মাইনে হত, তার থেকে প্রায় ছয়-সাত গুণ বেশি আয় করেন তিনি এখন, শুধুমাত্র ইউটিউব থেকেই। এরপরেই সৌরভ গাঙ্গুলী তাঁর কাছে একটি চাকরি চেয়ে বসলেন। আসলে সৌরভ গঙ্গোপাধ্যায় খুনসুঁটিতে যে ওস্তাদ তা আরেকবার প্রমাণ করলেন আর কী!

Related Articles