×
বিনোদন

‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের সাথে অসাধারন র‌্যাম্প ওয়াক অভিনেত্রী রুক্মিণীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

গত ২৯ এপ্রিলে মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী (Dev-Rukmini) অভিনীত ‘কিশমিশ’ (Kishmish)। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই সিনেমা হলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। যদিও এই ছবির জন্যে জোরকদমে প্রচার পর্ব সেরেছিলেন দেব-রুক্মিণী। স্টার জলসা কিংবা জি বাংলার সমস্ত রিয়্যালিটি শো গুলির মঞ্চে তাঁরা জুটির এসে নানা রকম কাণ্ড ঘটিয়েছেন। যা দর্শক এক্কেবারে চেটেপুটে উপভোগ করেছেন। তবে এবার রুক্মিণীর যাদুতে ঘায়াল হয়ে গেলেন খোদ দাদাও।

বিজ্ঞাপন

এমনকী তিনি রুক্মিণীর সঙ্গে হাঁটতেও রাজি হয়ে গেলেন। ব্যাপারটা ঠিক কি? আসলে বাংলার জনপ্রিয় গেমশো ‘দাদাগিরি আনলিমিটেড’এর (Dadagiri Unlimited) মঞ্চে কিছুদিন আগেই গোটা ‘কিশমিশ’এর টিম সহ হাজির হয়েছিলেন দেব-রুক্মিণী।সেখানে দাদার সঙ্গে বিভিন্ন বাতালাপে মজেছিলেন দেব-রুক্মিণী দুজনেই।তবে শুধু গল্পতেই মজেছিলেন তা শুধু নয়।

এদিন দাদার সঙ্গে এক্কেবারে হাতে হাত রেখে ক্যাট ওয়াক করলেন রুক্মিণী।যেন রুক্মিণীর সঙ্গে দাদাও ক্যাট ওয়াকে সামিল হতে পেরে আনন্দে আত্মহারা। যদিও রুক্মিণীর সঙ্গে হাঁটাতে সামিল হতে পেরে নিজেও ধন্য হয়ে গিয়েছেন। সঙ্গে রুক্মিণীর তো আনন্দের শেষ ছিলনা, তা তাঁর মুখ চোখেই ধরা দিয়েছিল।

মহারাজ বলে কথা, তাঁর যাদুতে এখনো দিওয়ানা একাধিক সুন্দরী রমণীরা। টলিউডের অভিনেত্রীরাও সেই যাত্রায় পিছিয়ে নেই। নীল বর্ণের স্যুটেড-ব্যুটেড হয়ে ধরা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং পিঙ্কিশ বর্ণের ওয়েস্টার্ন পোশাকে নিজেকে মুড়িয়েছেন রুক্মিণী, দেখতে একেবারে সুপার ডুপার হিট হয়ে গেলেন দুজনেই। একদম মডেলিং-এর মতই হাঁটলেন রুক্মিণী সঙ্গে দাদাও তাঁকে সঙ্গ দিলেন।

Related Articles