×
বিনোদন

মাতৃ দিবসে ছবি পোস্ট করে মাকে ভালোবাসা নিবেদন মেয়ে সৌমিতৃষার, রইল ছবি

বিজ্ঞাপন

যার সঙ্গে জড়িয়ে রয়েছে নাড়ির প্রতিটি টান তিনি আর কেউ নন হলেন মা। জীবনের পাওয়া প্রথম শিক্ষাগুরু থেকে জীবনের সবচেয়ে বড় আধার সবকিছুই হল মা। আর মাকে সম্মান জানানো এবং তাঁর প্রতি নিজের ভালোবাসা জাহির করার নির্দিষ্ট কোন দিন হয়না! প্রতিটি সন্তানের কাছেই প্রতিদিন হল মাতৃ দিবস। কিন্তু, আজ রবিবার ৮ ই মে ২০২২ হল মাতৃ দিবস। আর এই দিন নিজের সাফল্যময় জীবনের সবছেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিতে চান সকলেই। সম্প্রতি, বরাবরের মতই মাকে সম্মান জানাতে নিজস্ব ইনস্টাগ্রামে মায়ের ছবি পোস্ট করেছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ওরফে মিঠাই রানী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আপাতত বাংলা ধারাবাহিকে নিজের নাম একেবারে পাকাপুক্ত করে নিয়েছে মিঠাই রানী। বহুদিন থেকে শুরু হওয়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)-এ নিজের দক্ষ অভিনয়কে তুলে ধরে একেবারে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন সৌমিতৃষা। প্রথম দিন থেকে মিঠাই ও উচ্ছেবাবুর টক-মিষ্টি প্রেম কাহানি বেজায় পছন্দ করেছেন দর্শকেরা। যদিওবা ধারাবাহিকে চলছে এখন টানটান উত্তেজনা পর্ব! তবে, প্রতিটি সন্তানের নিজের পায়ে দাঁড়ানোর একেবারে মূখ্য ভূমিকায় থাকেন মা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আর এদিন নিজের ইনস্টাগ্রামে মায়ের ছবি পোস্ট করে ভালোবাসায় ভরিয়ে দেন মিঠাই রানী। ছবিটিতে দেখা যাচ্ছে, কালো রংয়ের চান্দ্রেরি কুর্তী ও তার সঙ্গে ম্যাচিং করে কালো টিপ পরে, স্বল্পস্নিগ্ধ সাজ ও খোলা মেলা চুলে সাইড পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছে সৌমিতৃষার মা। মুখে রয়েছে মিষ্টি হাসি। আর সেই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা রয়েছে-‘ আমি বিশ্বাস করিনা মা দিবস উদযাপনের একটি নির্দিষ্ট দিন আছে,,কিন্তু আমি এটি আগে কখনো বলিনি, যেহেতু আমি প্রকাশ্যে আবেগ প্রকাশ করতে খুব একটা পারিনা,,,। আর তাঁর নীচেই লিখেছেন- ম্যম আমি তোমাকে খুব ভালোবাসি।’

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রতিটি সন্তানের জীবনে তার মায়ের অবদান অপরিসীম। প্রতিমুহূর্তে পাশে দাড়ানো থেকে মনোবল সৃষ্টি সবার প্রথম এগিয়ে আসে মা। তাই এদিন দূর থেকে হোক বা কাছে থেকে মাকে অনেক ভালোবাসা জানিয়েছে মিঠাই। বলাই বাহুল্য ছবিটি পছন্দ করেছেন প্রায় লক্ষাধিক মানুষ সঙ্গে বহু মানুষ কমেন্ট বক্সে মাদার’স ডে এর শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

Related Articles