×
বিনোদন

ভাসুর ঠাকুর সোমের সাথে ম্যাচিং ড্রেসে তুমুল নাচ মিঠাই রানীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের ভাসুরের সঙ্গে রিল ভিডিও করে ভাইরাল হলেন মিঠাইরানী। বাংলার এখন অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। কখনো টিআরপির তালিকায় শীর্ষস্থান দখল করছে এই ধারাবাহিক, আবার কখনো অন্য ধারাবাহিকের কাছে পেরেই উঠছে না এই ধারাবাহিক। প্রতি সপ্তাহেই টিআরপির শীর্ষস্থান ধরে রাখার জন্যে লড়াই করতেই হচ্ছে মিঠাই ধারাবাহিককে। তবে নিজেদের এই লড়াইয়ের ব্যাপারটা কোনো সময়েই প্রকাশ্যে আনেন না, এই ধারাবাহিকের কলাকুশলীরা।

বিজ্ঞাপন

তাঁরা সবসময়েই একেবারে আনন্দের মুডে থাকেন। এদিকে ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের জুটিকে বেশ পছন্দ করেন সবাই। তাই সিডাই জুটি সুপার-ডুপার হিট। তবে বাস্তবজীবনে সৌমিতৃষা (Soumitrisha Kundu) এবং আদৃতকে (Adrita Roy) সবাই পছন্দ করলেও, সম্প্রতি তাঁদের সম্পর্কের মাঝে বিঁধেছে কাঁটা। কিন্তু নেটিজেনদের ইচ্ছে বাস্তবেও একসঙ্গে জুটি বাঁধুক ‘আদৃতৃষা’। তবে গুঞ্জনও, বাস্তবে আদৃতের সঙ্গে সম্পর্ক জুড়েছেন এই ধারাবাহিকের আরেক জনপ্রিয় মুখ কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। তাই এই নিয়ে ভয়ানক রাগ মিঠাইপ্রেমীদের। তবে এতে মিঠাই একেবারে দমে নেয়, সেও জুটি বেঁধেছে তাঁর ভাসুর অর্থাৎ সোমের সঙ্গে। না না ঘাবরানোর কিছু নেই, বাস্তবে নয়।

আপাততঃ রিলে জুটি বেঁধেছেন সোম এবং মিঠাই। তাঁদের একসঙ্গে প্রায়শই রিল ভিডিও বানাতে দেখা যায়। কারণ তাঁরা দুজনেই খুব ভালো ডান্সার। তাই তাঁদের নাচের ভিডিও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করে। ওদিকে সোম অর্থাৎ ধ্রুব (Dhrubo) ‘পিলু’ (Pilu) তে মল্লারের ভূমিকায় অভিনয় করতে গিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই সোম মিঠাইতেও বেশি সময় দিতে পারছিলেন না। তাঁকে শেষ দেখা গিয়েছিল স্যান্ডির বিয়েতে। এরপর নিপার বিয়ে, মিঠায়ের গুলি লাগা সবকিছুর মধ্যেও সোমকে আর দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তাই দর্শকও ভেবে বসেছেন হয়তো সোমের জায়গায় নতুন কোন মুখ আসবে ধারাবাহিকে। কিন্তু না, কিছুদিন আগেই হয়তো শ্যুটিংয়ে ফিরেছেন ধ্রুব। কারণ সম্প্রতি, মিঠাই এবং সোমকে একসঙ্গে একটি জনপ্রিয় রিল ভিডিওতে নাচতে দেখা গেল। আর তাতেই দর্শকের চিন্তা দূর হল। তবে ভিডিওটিতে দেখা যাচ্ছে সৌমিতৃষা এবং ধ্রুব একেবারেই ধারাবাহিকের বেশ ছেড়ে একই রকমের পোশাকে নাচছেন। সুতরাং এতেই সকলেই মনে করছেন, সোমের চরিত্র আবারও হয়তো ফিরে আসছেন ‘মিঠাই’তে।

Related Articles