×
বিনোদন

শেষমেশ কৌশাম্বীর সাথে ঝামেলা নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় মিঠাই রানী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

অবশেষে কৌশাম্বীর (Kaushambi Chakraborty) সঙ্গে ঝামেলার জন্যে দূরত্ব বেড়েছে এই কথাটা স্বীকার করলো সৌমিতৃষা (Soumitrisha Kundu)। অবশেষে নিজের মুখে সত্যিটা স্বীকার করলো মিঠাই। কিন্তু এটা করেও বিপদ, জল্পনা কল্পনা মেটার জায়গায় দর্শকদের একটি দাবি উঠে এলো এর মধ্যে। তারা চায় এক চক্রবর্তীর বদলে আর এক চক্রবর্তী আসুক। না হলে নাকি সিরিয়াল দেখার ইচ্ছে শেষ হয়ে যাবে। আসুন দেখে নিন, এক স্বাক্ষাৎকারে কী বলেছেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

সম্প্রতি টলি পাড়ার খবর মানেই মিঠাই সিরিয়ালকে নিয়েই আলোচনা। বলা যেতে পারে সিরিয়ালের প্রোমো থেকে অভিনেতা অভিনেত্রীদের পার্সোনাল জীবন দর্শকদের কাছে হট টপিক হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা আলাপ আলোচনা জুড়েছেন মিঠাইকে নিয়েই। মিঠাইকে কেউ করছে সাপোর্ট আবার কেউ করছেন বদনাম। মিঠাইয়ের ফ্যানবেজ গুলির মধ্যে চলছে ঝগড়া।

জি বাংলা কর্তৃপক্ষ মিঠাইয়ের টিআরপি তলায় যেতে দেখে চটজলদি দুটো প্রোমো নিয়ে এসেছে। তবে তখনই আবার আদৃত আর কৌশাম্বী নিয়ে সমালোচনা শুরু হলো। ফলে সিরিয়াল সাইড লাইন হয়েছে যাচ্ছে। এর মাঝেই এলো মিঠাইয়ের সাক্ষাৎকার। সেখানে অবশেষে স্বীকার করেন অভিনেত্রী কৌশাম্বীর সাথে ঝামেলা হয়েছে এবং সেই জন্যেই দুজনের মধ্যে দূরত্ব বেড়েছে। তবে তিনি বলেন তাদের ঝামেলা কাজের জন্যে হয়েছে আদৃতের কোন ভূমিকা নেই এই ঝগড়ায়। আরো জানান আদৃত (Adrit Roy) এর জন্যে আগেও কোনদিনও কোন অনুভব ছিল না এখনো নেই।

মিঠাইয়ের এই বয়ান অনেকে মেনে নিলেও বেশ কিছু মানুষ বিশ্বাস করেননি। তাই তারা সিরিয়ালের নির্মাতাদের কাছে আর্জি রেখেছেন এই ঝামেলার জন্যেই সকলের ধারাবাহিকের উপর থেকে নজর সরে যাচ্ছে। আরো বলেছেন কৌশাম্বীকে দেখলে ভীষণ অস্বস্তি হচ্ছে সকলের সেই জন্যেই পুরনো নন্দা অর্থাৎ প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty) কে ফিরিয়ে আনা হয়। মোদ্দা কথা এক চক্রবর্তীর জায়গায় অন্য আর এক চক্রবর্তীকে চাইছেন দর্শক।

Related Articles