×
বিনোদন

বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সৌমিত্র ও স্বাতীলেখার ‘বেলাশুরু’, রইল ট্রেলার

বিজ্ঞাপন

বহু প্রতীক্ষার অবসান হলো এবার। ‘বেলাশেষে’ (Belaseshe) পর থেকেই মানুষ মুখিয়ে ছিলেন ‘বেলাশুরু’র (Belasuru) জন্যে। সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা সেনগুপ্তের (Swatilekha Sengupta) শেষ কাজ। ছবির টিজার দেখেই মানুষ আবেগে ভেসে ছিলেন। এবার সামনে এলো ট্রেলার, যার দেখার পর সকলের চোখেই হারানোর আর প্রাপ্তি ঘিরে জমছে জল।

বিজ্ঞাপন

সাত বছর আগে ‘বেলাশেষে’ জুটি বেঁধেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত। এই প্রবীণ জুটি মনে দাগ কেটে ছিলো মনে। এবার সাত বছর পর ‘বেলাশুরু’ তে আবার সেই প্রবীণ জুটিকে বড়ো পর্দায় দেখা যাবে। ছবির টিজার ভালোবেসে আলতো করে স্বাতীলেখার চুলে সৌমিত্রের চিরুরি আগেবে ভেসেছেন অনুরাগীরা। এবার ট্রেলার দেখার পর আবার ভালোবাসার প্রেমের রসায়নে ডুব দিচ্ছে দর্শক। ট্রেলার রিলিজের সময় পরিচালক ও প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) বলেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত আছেন, ‘বেলাশেষে’ পরিবারই তো রয়েছে ‘বেলাশুরু’তে তবে সেই পরিবার থেকে বাদ যাবেন কী ভাবে দুজন। তাদের স্পর্শ করতে না পারলেও সব সময় তারা আছেন।

কারোর নিজের বৈবাহিক সম্পর্ক নিয়ে চিন্তা, কেউ আবার সন্তান চেয়ে না পাওয়ার যন্ত্রণায় ভুগছেন, কেউ একটা জোর করে বেধে রাখা অসুখী দাম্পত্যজীবনের আবদ্ধ। এমন ভাঙন ধরা পরিবারকে এক বিনিসুতর মালার সাথে গেঁথে রেখেছে দুটি মানুষ। দুই মানুষকে ঘিরে থাকে অশান্তি আবার কখনো একে অপরকে হারিয়ে ফেলার ভয়। ভাঙ্গন ধরা পরিবারকে একসাথে আগলে রাখার গল্প রয়েছে ‘বেলাশুরু’র প্রতিটি পাতায়।

ইতিমধ্যে লোকের মুখে মুখে ঘুরছে ভালোবাসার গান ‘সোহাগে আদরে’ (Sohage Adore) সাথে বিয়ের গান ‘টাপা টিনি’ (Tapa Tini) বেশ জনপ্রিয়তা লাভ করেছে।’বেলাশুরু’ অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoy Prasad Chatterjee), মনামী ঘোষ (Monami Ghosh), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta), শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty), খরাজ মুখার্জী (Kharaj Mukherjee), সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) প্রমুখ।

Related Articles