×
বিনোদন

মোহরের খোলস ছেড়ে নতুন রূপে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী সোনামনি, রইল ছবি

বিজ্ঞাপন

মনে আছে অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha)। যাকে আপনারা ‘মোহর’ বলেই চিনতেন। হ্যাঁ, মোহরের কথা বলছি। স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল, ‘মোহর’।এই ধারাবাহিকে ‘মোহর-শঙ্খ’ এর অভূতপূর্ব রসায়ন এখনও নেটিজেনদের পাগল করে তোলে। এই ধারাবাহিকে মোহর চরিত্রটির একটি বৈশিষ্ট্য ছিল, সে খুব প্রতিবাদী ছিলেন। অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হওয়া তাঁর একটি চারিত্রিক বৈশিষ্ট্য ছিল।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@sona_moni_saha)

সালোয়ার-কামিজ বা কখনো শাড়ীতেই ধরা দিয়েছেন এই ধারাবাহিকে মোহর। সুতরাং, মোহরের বাস্তবের সাজ-পোশাক নিয়ে তাঁর ভক্তদের তেমনি আইডিয়া নেই বললেই চলে তাই না! দেবী চৌধুরানী থেকে মোহর সকল চরিত্রেই মোহরকে শাড়ী কিংবা চুড়িদার লুকেই নজর কেড়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni saha (@sona_moni_saha)

তবে সম্প্রতি, মোহরের খোলস ছেড়ে সোনামণির বাস্তবের সৌন্দর্য, স্টাইল দেখে ভিরমি খেলেন, নায়িকার পুরুষ ভক্তরা। নায়িকা নিজেই তাঁর কয়েকটি সাম্প্রতিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন।যেখানে নায়িকার দেখা মিলছে, লাল-হলুদ পোশাক, ন্যুড মেক-আপ, সঙ্গে মানানসই জুয়েলারী।এহেন এক অন্য মোহর। যেমনি তাঁর টানটান ফিগার তেমনি তাঁর সৌন্দর্য্য সবটাই গ্রাস করল নেটিজেনদের।

সঙ্গে নায়িকার অসাধারণ সব পোজ দেখে এক্কেবারে মূর্ছা গেলেন তাঁর অনুরাগীরা। মোহর ধারাবাহিকটি শেষ হয়েছে কিছুদিন হল। সোনামণি এবং প্রতীক এই ধারাবাহিকে দারুণ কেমিস্ট্রি তৈরি করেছিলেন। জানেন কি বাস্তবেও তাঁরা একে অপরের সাথী। তবে এটা নিছকই গুজব, নেটিজেনদের এই ধারণা থাকলেও নায়ক-নায়িকা বরাবরই ভালো বন্ধু বলে নিজেদের। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রঙ্গবতী’র মাধ্যমে ধারাবাহিকে কামব্যাক করবেন নায়িকা।

Related Articles