×
বিনোদন

কালো ট্রান্সপারেন্ট পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে বেবি বাম্প, ভাইরাল সোনাম কাপুরের নিউ লুক

বিজ্ঞাপন

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অভিনয় জগতে নিজের নাম পাকাপোক্ত না করতে পারলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সর্বদায় খবরের শিরোনামে থাকেন তিনি। টিনসেল টাউনের ফ্যাশন আইকন নামেই পরিচিত অনিল কন্যা সোনাম কাপুর (Sonam Kapoor)। আর সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অতি শিঘ্রই মা হতে চলেছেন তিনি। সম্প্রতি, এই সুখবর নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। নিজস্ব ইনস্টাগ্রামে বেবি পাম্প সহ একাধিক ছবি পোস্ট করেন সোনাম।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

২০১৮ সালে ৮-ই মে মুম্বাইতে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে সোনাম। আর বিয়ের পর স্বামীর সঙ্গে বেশ কিছুটা সময় কাটানোর পর এবং জীবনের অনেকটা সময় উপভোগ করার পর এবারে নিজেদের পরিবারে আনতে চলেছেন এক নতুন সদস্যকে। তাই অন্তঃসত্ত্বা অবস্থাতেই ফটোশুট করে ভক্তদের নজর কেড়েছেন সোনাম কাপুর। ছবিটিতে স্পষ্ট ফুটে উঠছে তাঁর মাতৃত্বকালীন জেল্লা। সময় যত এগোচ্ছে ততই যেন মা হওয়ার দিন এগিয়ে আসছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

অন্তঃস্বত্ত্বা অবস্থায় সোনাম কাপুর নিজস্ব ইনস্টাগ্রাম একাউন্টে যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে,পরনে রয়েছে তাঁর কালো রঙের শিফন কাপড়ে নেটের কাজ করা কাফতান, সেই সঙ্গে পোশাকের ভেতরে কালো অন্তঃবাস। আর তার পোশাকে মধ্য থেকে স্পষ্টই ফুটে উঠছে তাঁর বেবি বাম্প। এই অবস্থাতেই কখনো বা দুই হাত ওপরে দিয়ে আবার কখনো বা এক হাত বেবি বাম্পে দিয়ে ছবি তুলতে ব্যস্ত অভিনেত্রী। বলিউডে ফাশনিস্তা হিসেবে বেশ পরিচিত সোনাম। তাই মাতৃত্বকালীন অবস্থাতেও সেই ধারা বজায় রাখলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

বলাই বাহুল্য, ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে এই ছবিটি পৌঁছে গিয়েছে প্রায় ২ লক্ষের বেশি মানুষের কাছে। সেই সঙ্গে তার কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের কমেন্ট। সেখানে যেমন মানুষ তাকে মা হওয়ার শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন তেমনি অন্যদিকে এই পোশাকে উষ্ণতার পারদ চড়িয়েছেন তিনি। এক কথায় এই ছবিতে সোনামের হট লুক এবং মাতৃত্বের আভা দুটিই প্রস্ফুটিত হয়েছে।

Related Articles