×
বিনোদন

বরফির হাতে সংসারের সমস্ত দায়িত্ব তুলে দিলো সহচরী, রইল ভিডিও

বিজ্ঞাপন

বরফির বিয়ে করে সসম্মানে বাড়িতে আসার পরেই সই নিজের সংসারের চাবি তুলে দিলো বরফির হাতে। তারপরে বললো, এখন থেকে তার পরিবারের সব দায়িত্ব পালন করতে হবে বরফিকে। সবটা বুঝে সবটা হিসাব করে পাক্কা গৃহিণী হতে হবে বরফিকে। সইয়ের এই কোথায় পরিবারের সকলের সাথে চমকে উঠলো দর্শকও। তবে কী সহচরীকে আর দেখতে পাওয়া যাবে না ধারাবাহিকে? নাকি নতুন কোন টুইস্ট নিয়ে কিছু দিন পরে আবারও দেখতে পাওয়া যাবে সইকে! সব জানতে হলে শেষ পর্যন্ত প্রতিবেদনটি পড়ুন।

বিজ্ঞাপন

পরপর দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় নিজেকে ধরে রাখতে পারেনি ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকটি। কিন্তু তাই বলে যে দর্শক খুব কমে গেছে এমনটাও নয়। ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নতুন মোড়। তবে গল্পে দেখতে পাওয়া যাবে না লিড চরিত্র সহচরীকে। এই খবরটি প্রকাশ হওয়া মাত্র দর্শক মহলে দেখা গেছে চাঞ্চল্য। তবে কী ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন অভিনেত্রী? নাকি রয়েছে অন্য কোন কারণ।

সম্প্রতি দেখানো হয়েছে দেবীনাকে মাত দিয়ে টিপু আর বরফির আবার বিয়ে দিয়ে সেনগুপ্ত বাড়িতে সসম্মানে ফিরিয়ে এনেছে সহচরী আর তার বাড়ির লোকজন। আগের বারে তেমন আড়ম্বরে বরফির গৃহ প্রবেশ না হলেও এই বার বেশ ধুম ধাম করে সব নিয়ম মেনেই বধূবরণ করলো সহচরী। অবশ্য তার প্রতিটা কাজে পাশে ছিলো দুই দেওর আর বর। তবে কী এমন হলো যাতে সব দায়িত্ব বরফির হাতে তুলে দিলো সই!

আসলে সহচরীর বাবা বেশ অসুস্থ্য সেই জন্যেই নিজের বাবার চিকিৎসার জন্যে চেন্নাই নিয়ে যাবে বলে বাড়ির সব দায়িত্ব বরফির হাতে তুলে দিলো সই। বধূবরণ করার পরে নিজের প্রিয় বান্ধবী অর্থাৎ বরফির হাতে নিজের সংসারের দায়িত্ব দিয়ে সব কথা খুলে বললো। অবশ্য ধারাবাহিকে সইয়ের চেন্নাই যাওয়ার কারণ বোঝা গেলেও বাস্তবে অভিনেত্রীকে ধারাবাহিকে আর দেখতে না পাওয়ার ভয় ঘুম কেড়েছে দর্শকের।

Related Articles