×
বিনোদন

বরফির বৌমা ষষ্ঠীতে মেতে উঠলো গোটা পরিবার, রইল ভিডিও

বিজ্ঞাপন

‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sahochori) ধারাবাহিকে এখন জামাই ষষ্ঠী নয় হবে বৌমা ষষ্ঠী। সই তাঁর বৌমা বরফিকে দেবেন বৌমা ষষ্ঠী। গত রবিবার গিয়েছে ‘জামাইষষ্ঠী’। জামাইষষ্ঠী শুধু প্রতিটি বাঙালি ঘরে ঘরে পালন হয়েছে তা নয়। প্রতিটি বাংলা ধারাবাহিকেও একই ভাবে পালিত হয়েছে জামাইষষ্ঠী। কারণ এখন মোটামুটি সবকিছুই ধারাবাহিক থেকে মানুষ অনুপ্রাণিত হয়। তবে শুধু জামাইষষ্ঠী কেন হবে, বৌমা ষষ্ঠীও হওয়া উচিত।

বিজ্ঞাপন

হ্যাঁ, এই প্রথা এখন চালু হয়েছে রীতিমতন। আমজনতা থেকে সেলিব্রিটি সবাই এই নিয়মে ভাসছেন। এই বছর টলিউডের হার্টথ্রব জুটি নীল-তৃণার জামাই এবং বৌমা দুই ষষ্ঠীই হয়েছে। এমনকী, গতকালকে ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চেও গায়ক অনীক ধরের স্ত্রী দেবলীনাকেও বৌমা ষষ্ঠী দিয়েছেন তাঁর শাশুড়িমা, তাও আবার খোলা মঞ্চের সামনেই। এবার ধারাবাহিকে জামাই ষষ্ঠী নয়, বৌমা ষষ্ঠী দিলেন সই তাঁর বৌমা বরফিকে।

হ্যাঁ, সম্প্রতি স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে, সই তাঁর বৌমা বরফির জন্যে পঞ্চ ব্যঞ্জন সাজিয়েছেন। আর বরফির শ্বশুর সইকে এগুলো কার জন্যে জিজ্ঞাসা করলে, সই বলে, ‘কোনও জামাইয়ের জন্যে নয়। এই আয়োজন আমার মিষ্টি বৌমার জন্যে।’ তিনি আরও বলেন, শুধু জামাইষষ্ঠী কেন হবে? বৌমা ষষ্ঠীও হবে। আর আমিই দেব আমার বৌমাকে বৌমা ষষ্ঠী। আর এই কথা শুনে প্রথমে সমরেশ জানায়, বরফিকে আমি বৌমা বলে মানি না।

তখন সবাই অবাক হয়ে গেলে সমরেশ হেসে বলে, বৌমা নয় আমি বরফিকে মেয়ে বলে মানি। যা শুনে সবাই আনন্দে মেতে ওঠে। আসলে এখন ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে চলছেন ধুন্ধুমার পর্ব। সমরেশ তাঁর সব ভুল বোঝাবুঝি মিটিয়ে সইয়ের কাছে ক্ষমা চেয়েছে। অন্যদিকে সইয়ের অফিসের বস সইয়ের বাড়ির এসে উপস্থিত হয়েছে, ভাড়াটে হিসেবে থাকছেন তিনি। অন্যদিকে বরফির সঙ্গে তাঁর শ্বশুরমশাইয়ের ভাল সম্পর্ক হয়ে গিয়েছে। এমনকী বরফি তাঁর ছটফটা মন নিয়ে স্বামী টিপুর মনও জয় করে নিয়েছে। এর মধ্যেই সই বৌমার জন্যে পঞ্চ ব্যঞ্জন সাজিয়ে বৌমা ষষ্ঠীর জন্যে প্রস্তুতি সারলেন।

Related Articles