×
বিনোদন

পর্দা ফাঁস দ্যুতির! শাস্তি দেবে ঋদ্ধি নিজেই, রইল প্রোমো

বিজ্ঞাপন

সত্যি কী ভেঙে যাবে খড়ি এবং ঋদ্ধির সম্পর্ক? সিংহরায় বাড়িতে দিদির বিয়ে দেওয়ার জন্যে খড়ির জীবনে উঠতে চলেছে আবার নতুন ঝড়। কিছু দিন আগেই দ্যুতি এবং রাহুলের বিয়ে হয়েছে। তাদের জুড়ি রজ্যটক! দেব দেবী দুই নিজের ভুল লোকের কাধে চাপাতে ওস্তাদ।

বিজ্ঞাপন

রাহুল যখন দ্যুতিকে বিয়ে করতে আপত্তি জানায় নিজের দিদির পাশে দাঁড়ায় খড়ি। অন্যদিকে ঋদ্ধিমান খড়ির পক্ষ নিয়ে প্রথমবার অনুসিদ্ধান্ত নিয়েছিল। রাহুলও দ্যুতির প্রেগনেন্সির কথা শুনে বিয়ে করেছে সম্পত্তির লোভে। ‘গাঁটছড়া’ সিরিয়ালে এখন দেখা যাচ্ছে খড়ি জানতে পেরেছে দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির রিপোর্টের কথা।

খড়ি দ্যুতিকে নিজের মিথ্যে কথা পরিবারের সকলের সামনে স্বীকার করতে বলেছে। অন্যদিকে ঘটনা চক্রে ঋদ্ধিমানের হাতে আসে দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির রিপোর্ট। সেই নিয়ে কথা শুনতে হয় খড়িকে। ঋদ্ধিমা তাকে মনে করিয়ে দেয় যে কথা ছিল কোন প্রকার মিথ্যে তার দিদি বলে থাকলে শাস্তি খড়িকে পেতে হবে, তাকেই বাড়ি ছেড়ে চলে যেতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রোমোতে দেখা যাচ্ছে ঋদ্ধি খড়িকে দোষারোপ করলে রাগে, অভিমানে ভেঙে পড়েছে খড়ি। সকলকে বলতে থাকে ” দোষ করলো দিদি আমি কেনো কথা শুনবো? এই বাড়িতে কিছু হলেই আমাকে কথা কেনো শুনতে হয় সব সময়! এখানে আমার সাথেও অন্যায় করা হয়েছে আমাকে ঠকানো হয়েছে। ” পুরো কথা শুনে ঋদ্ধিমান দ্যুতিকে শাস্তি দেবার কথা বলে। তবে কী দ্যুতি একাই শাস্তি পাবে, নাকি আগের মতো বাড়ি ছেড়ে চলে যেতে হবে খড়িকে? জানতে হলে দেখতে হবে ঠিক সন্ধ্যা ৭ টায় ‘গাঁটছড়া’।

Related Articles