×
বিনোদন

অনুষ্ঠান বাড়িতে গিয়ে চরম অপমানিত গায়িকা স্বাগতালক্ষ্মী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

একটা সময় গীতবিতানের প্রত্যেকটি গান গেয়ে নজরি গড়েছেন এই বিখ্যাত সংগীতশিল্পী। সেইসঙ্গে এই গায়িকার স্ত্রোত্র পাঠ মাইকের মাধ্যমে ধ্বনিত হয় প্রায় সমস্ত মন্দিনীরেই এবং আজ পর্যন্ত প্রায় ৮ হাজারের ওপর তার গানের রেকর্ড গড়েছেন তিনি। তিনি আর কেউ নন হলেন, বিখ্যাত গায়িকা স্বাগতালক্ষ্মী দাশগুপ্ত (Swagatalakshmi Dasgupta)। কিন্তু তার এতো জনপ্রিয়তার পরেও বিয়ে বাড়ির এক ভড়া অনুষ্ঠানে চরম অপমানের মুখোমুখি হতে হয় তাকে। ‘হু ইজ স্বাগতালক্ষী? বেরিয়ে যান এখান থেকে!’ ইতিমধ্যে নেটদুনিয়ায় এই খবর প্রকাশ্যে আস্তেই শুরু হয়ে গিয়েছে বিশাল তোলপাড়।

বিজ্ঞাপন

জানা গিয়েছে গত বুধবার, স্বর্নাশিস মুখোপাধ্যায়ের রিসেপশন পার্টিতে আমন্ত্রিত ছিলেন স্বাগতালক্ষ্মী। নাগেরবাজার এলাকায় সেই অনুষ্ঠান বাড়িতে স্বাগতলক্ষী উপস্থিত হতেই তাকে দেখে সেখানে আমন্ত্রিত সকলেই মাতামাতি শুরু করেন। এমনকি তার সঙ্গে সেলফি তোলার জন্য লক্ষ্য করা যায় অজস্র ভিড়। আর এই সময়তেই হঠাৎ করে কনের মা সকলের সামনে চিৎকার করে উঠলেন স্বাগতালক্ষ্মী কে?। সেইসঙ্গে জোর গলায় এই গায়িকাকে বিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন তিনি।

এই প্রসঙ্গে স্বাগতালক্ষ্মী নিজেই জানান, তার এক পরিচিতির মাধ্যমেই সেই রিসেপশন পার্টিতে আমন্ত্রিত হন স্বাগতালক্ষ্মী। আর তিনি পৌঁছতে চারিদিকে লোকজন এসে উপস্থিত হন। এমনকি যিনি পাত্র তিনি তাকে ডেকে নববধূর সঙ্গে আলাপও করিয়ে দেন। কিন্তু যখন বিয়ে বাড়িতে উপস্থিত সকলেই তার সঙ্গে ছবি তোলার জন্য উদগ্রীব হয়ে ওঠেন, ঠিক সেই সময়তেই কনের মায়ের কাছে এই চরম অপমানের মুখোমুখি হতে হয় তাকে। তখন আর বিন্দুমাত্র সময় নষ্ট না করে বিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান গায়িকা।

তবে এর পরিপ্রেক্ষিতে কোন আইনি ব্যবস্থা নেবেন না এমনটাই জানিয়েছেন গায়িকা। তার মতে, সেই মানুষটি হয়তো মানসিকভাবে সুস্থ ছিলেন না অথবা এগুলি আদতে মানুষের বিবেচনার বিষয়। এই মহিলির সুবুদ্ধির জন্য পার্থনা করেছেন তিনি।

উল্লেখ্য, সদ্য প্রয়াত গায়ক কেকে (KK)- কে নিয়ে গায়ক রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) মন্তব্য ঘিরে তুমুল শোরগোল চলছে নেট দুনিয়ায়। রুপঙ্কর কেকে- কে সম্মানতো দূরেই থাক, অকারনে অপমান করেছেন। তিনি এক ভিডিওতে বলেন- হু ইজ কেকে ম্যান? তবে, শেষ পর্যন্ত নিজের ভুল বুঝতে পেরে এক সংবাদ মাধ্যমের সামনে ক্ষমা চেয়েছেন তিনি। আর এর মাঝেই একই কথায় অপমানিত হতে হলো গায়িকা স্বাগতালক্ষ্মীকে। ফলে, নেটিজেনদের মতে, রুপঙ্করের এমন কটূঙ্কির মাধ্যমেই কী প্রভাবিত হয়েছেন এই মহিলা? এই প্রশ্ন নিয়েই ফের আঙুল উঠছৈ রুপঙ্করের উপর।

Related Articles